বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নবাবগঞ্জে কাট বোঝাই ট্রলির নিচে চাপা পড়ে একজনের মৃত্যু

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:২১ এএম | আপডেট : ১২:০৩ পিএম, ৭ ফেব্রুয়ারি, ২০২৩

দিনাজপুরের নবাবগঞ্জে কাঠবোঝাই ট্রলির নিচে চাপা পড়ে রেজাউল (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় চালকের সহকারী শাহিন আলম গুরুতর আহত হয়ে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন রয়েছেন।
নবাবগঞ্জ-কাঁচদহ আঞ্চলিক সড়কের গাজিপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহত রেজাউল উপজেলা কুচদহ ইউনিয়নের জায়গীর পাড়া এলাকায় সৈয়দ আলীর ছেলে। আহত শাহিন আলম একই এলাকার স্থায়ী বাসিন্দা।

স্থানীয়দের বরাত দিয়ে নবাবগঞ্জ থানা পুলিশ পরিদর্শক ব্রতিরায় দৈনিক ইনকিলাবকে জানান, গত কাল সোমবার রাতে স্যালোচালিত ইঞ্জিন ট্রলিতে কাঠবোঝাই করে কাঁচদহ দিকে যাচ্ছিল রেজাউল ও তার সহকারী। ট্রলিটি গাজিপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মেসি গাড়ি ট্রলিটিকে ধাক্কা দেয়। এ সময় কাঠ বোঝাই ট্রলিটি উল্টে চালক রেজাউল কাঠের নিচে চাপা পড়েন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে রেজাউলকে উদ্ধার করে।
নবাবগঞ্জ ফায়ার সার্ভিসের দায়িত্ব প্রাপ্ত ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে উল্টে যাওয়া গাড়িটির কাঠের গুঁড়ির নিচ থেকে রেজাউলকে উদ্ধার করা হয়। রেজাউল নিজে গাড়িটি চালিয়ে নিয়ে যাচ্ছিল।
নবাবগঞ্জ থানার ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, সড়ক দুর্ঘটনায় খবরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে নিহত রেজাউলের মরদেহ উদ্ধার উদ্ধার করা হয়েছে। আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন