শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

৬ লেন সড়কের জন্য প্রতীক্ষায় আছে সিলেটের মানুষ- ওবায়দুল কাদের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ২:২৭ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, ৬ লেন সড়কের জন্য প্রতীক্ষায় আছে সিলেটের মানুষ। এই সড়কের কাজ শুরু হওয়ায় সবচেয়ে খুশি সিলেটবাসী। যেসব মানুষ উপকারভোগী, তারাই সবচেয়ে খুশী।

আজ বুধধবার (৮ ফেব্রুয়ারি) সকাল ১০টায় রাজধানীর একটি হোটেলে সাসেক ঢাকা-সিলেট করিডোর সড়ক উন্নয়ন প্রকল্পের লট নং-ডিএস-৫ এর চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি। অনুষ্টানে সভাপতিত্ব করেন সড়ক ও মহাসড়ক বিভাগের প্রধান প্রকৌশলী মো. ইসহাক।

এসময় ওবায়দুল কাদের বলেন, সিলেটের সড়কের কাজ আমাদের আরো দু’বছর আগে হয়তো শেষ হয়ে যেতো। আমরা শুরুই করতে পারিনি। এমন বাধা এসেছিল, সময়মতো শুরু করতে পারিনি। শুরুতে চার লেন করা উচিত ছিল। প্রথমে টু লেন করা হয়েছে। এটা একটা ভুল আমাদের। এখন কাজটি সময়মতো শেষ হবে এমন আশা প্রকাশ করে তিনি বলেন, ‘কোয়ালিটি ফার্স্ট। এটাতে মনোযোগ দিতে হবে। স্মার্ট বাংলাদেশ গড়তে স্মার্ট রাস্তা দরকার। স্মার্ট কানেক্টিভিটি দরকার।’ ওবায়দুল কাদের আরও বলেন, ‘আমাদের নতুন রাস্তা দরকার নেই। চট্টগ্রাম, কক্সবাজার, ফরিদুর, বরিশাল এগুলোর রাস্তা করার পর আর নতুন রাস্তা করার কথা ভাববো না।’ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান অধ্যক্ষ রওশন আরা মান্নান এমপি, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী মন্ত্রণালয়ের সচিব এবি এম আমিন উল্লাহ নুরী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন