বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেত্রকোনার কেন্দুয়ায় বসতঘর থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

নেত্রকোনা জেলা সংবাদদতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:০২ পিএম

নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার বলাইশিমুল ইউনিয়নের সরাপাড়া গ্রামের একটি বসতঘর থেকে বুধবার সকাল ১০টার দিকে পলি আক্তার (২৪) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গৃহবধূ পলি আক্তার সরাপাড়া গ্রামের সাদ্দাম হোসেনের স্ত্রী।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, যৌতুকলোভী স্বামী সাদ্দাম হোসেন স্ত্রী পলি আক্তারকে বাবার বাড়ি থেকে ওয়ারিশানের সম্পত্তি বিক্রি করে টাকা এনে দিতে দীর্ঘদিন যাবৎ চাপ দিয়ে আসছিল। এ নিয়ে প্রায়শই স্বামী-স্ত্রীর মধ্যে বাক বিতন্ডা, মনোমালিন্য ও ঝগড়া বিবাদ চলে আসছিল। বুধবার সকালে স্থানীয় লোকজন সাদ্দামের বসতঘরে পলি আক্তারের মৃতদের পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে ঘটনাস্থল থেকে মৃতদেহ উদ্ধার করে সূরত হাল রিপোর্ট তরীর পর ময়নাতদন্তের জন্য লাশ নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। ঘটনার পর থেকেই স্বামী সাদ্দাম হোসেন পলাতক রয়েছে।
এ ব্যাপারে কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আলী হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গৃহবধূ পলি আক্তারের গলায় কালো দাগ রয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, এটি হত্যাকান্ড। এর ঘটনার সাথে স্বামী জড়িত। তবে ময়না তদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন