বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীর চারঘাটে মেয়ের বাড়ি বেড়াতে যাওয়ার পথে প্রাণ গেল বাবার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:২৫ পিএম

মেয়ের বাড়ী বেড়াতে যাওয়া হলো না বাবার, তার আগেই ঘাতক বাস কেড়ে নিলো বাবার প্রান। শুক্রবার সকালে রাস্তা পারাপারের সময় বানেশ্বর-চারঘাট মহাসড়কের খুদির বটতলা নামক স্থানে পিকনিকের একটি বাস সাইকেল আরোহীকে চাপা দিলে ঘটনাস্থলেই তোফাজ্জল হোসেন নামের এক ব্যাক্তি মারা যান।
পারিবারিক ও স্থানীয়রা জানান, উপজেলার ইউসুফপুর এলাকার বিশিষ্ট ব্যবসায়ী তোফাজ্জল হোসেন (৬৫) শুক্রবার সকালে বেশ কিছু দৈনন্দিন বাজার সদয় করে বাই সাইকেলযোগে মেয়েকে দেখতে নিজ বাড়ী থেকে বের হন। এসময় সকাল নয়টার দিকে চারঘাট-বানেশ্বর মহাসড়কের খুদির বটতলা নামক স্থানে পৌছলে বানেশ্বর থেকে চারঘাট অভিমুখের একটি পিকনিকের রকি পরিবহন (ঢাকা মেট্রো-ব, ১১-৮৫৯৮) বাস তোফাজ্জল হেসেনকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাথা থেতলে মারা যান। এসময় স্থানীয়রা ঘাতক বাসটি আটক করে। পরে থানা পুলিশ সংবাদ পেয়ে ঘাতক বাসটি থানায় নিয়ে যায়।
সরজমিনে গিয়ে দেখা যায়, মেয়েকে দেখতে বাজার সদয় করে নিজ বাড়ী থেকে বাই সাইকেল যোগে মেয়ের বাড়ী পৌছার আগেই ঘাতক বাস কেড়ে নিলো বাবার প্রান। এভাবেই কান্নায় বার বার ভেঙ্গে পড়ছিলেন নিহত তোফাজ্জল হোসেন (৬৫) এর একমাত্র ছেলে শাহাদত হোসেন লিটন। তোফাজ্জল হোসেনের এক ছেলে এবং এক মেয়ে। মেয়েটির বিয়ে হয়েছে উপজেলার শলুয়া ইউনিয়নের জাফরপুর গ্রামে। মেয়ের বাড়ীর মাত্র ১ কিলোমিটার দুরেই ঘাতক বাসটি বাবার প্রান কেড়ে নেয়ার ঘটনায় পুরো এলাকায় এখন শোকের ছায়া নেমে এসেছে।
চারঘাট থানার ওসি মাহবুবুল আলম বলেন, সংবাদ পেয়ে পুলিশকে ঘটনাস্থলে পৌছে এবং ঘাতক বাসটি আটক করে থানায় নিয়ে আসে। তবে চালক পালিয়ে যায়। #

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন