বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বিপিএলের প্লে-অফের টিকিটের দাম বাড়ল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:৩২ পিএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএলের) প্লে-অফের টিকিট পাওয়া যাচ্ছে শনিবার (১১ ফেব্রুয়ারি) থেকে। এই টিকিট পাওয়া যাবে ম্যাচের দিনও। তবে লিগ পর্বের তুলনায় প্লে-অফ ম্যাচগুলোর টিকিটের দাম বেড়েছে।

রোববার (১২ ফেব্রুয়ারি) দুপুরে শুরু হচ্ছে এলিমিনেটর এবং প্রথম কোয়ালিফায়ারের ম্যাচ। মাঠে বসে প্লে-অফ উপভোগ করতে দর্শকদের জন্য টিকিটের তথ্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সর্বনিম্ন টিকিটের মূল্য ধরা হয়েছে ৩০০ টাকা আর সর্বোচ্চ ২০০০ টাকা। টিকিট কাউন্টার সকাল ৯:৩০টা থেকে সন্ধ্যা ৭:৩০টা পর্যন্ত খোলা থাকবে।


মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের টিকিটকে পাঁচ ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। টিকিটের সর্বনিম্ন মূল্য ৩০০ টাকা, সর্বোচ্চ ২০০০ টাকা। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ধরা হয়েছে সর্বনিম্ন ৩০০ টাকা। নর্থ অথবা সাউথ স্ট্যান্ডের টিকিট মূল্য ৪০০ টাকা। ক্লাব হাউজের টিকিট মূল্য ৮০০, ভিয়াইপি ১৫০০ এবং গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট মূল্য ধরা হয়েছে ২০০০ টাকা করে।

উল্লখ্য’ লিগ পর্বের শেষ ম্যাচগুলোতে মিরপুরের গ্যালারিতে ছিল দর্শকদের উপচেপড়া ভিড়। প্লে-অফের লড়াই হতে যাচ্ছে আরও জমজমাট। চার দলেই যোগ দিয়েছে একাধিক তারকা ক্রিকেটার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন