শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

এমবাপের বিশ্বাস/এখনও কোয়ার্টার ফাইনাল খেলতে পারে পিএসজি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:১৭ পিএম | আপডেট : ১:০৮ এএম, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩

 চ্যাম্পিয়নস লীগের শেষ ষোলোর প্রথম লেগে ঘরের মাঠে বায়ার্ন মিউনিখের কাছে হেরে খাদের কিনারে পিএসজি। পার্ক দে প্রিন্সেসে গতকাল ১-০ গোলে হেরে আরও একবার ক্লাব ফুটবলের সবচেয়ে বড় আসর থেকে খালি হাতে ফেরার ধারপ্রান্তে ফরাসি জায়ান্টরা।
 
আসরে ঠিকে থাকতে হলে ফিরতি লেগে জার্মানদের ঘরের মাঠে হারাতে হবে মেসি-নেইমার-এমাবাপে।তবে কাজটা মোটেও সহজ নয়। পরের মাঠে বরাবরই অপ্রতিরোধ্য বায়ার্ন মিউনিখ।সাম্প্রতিক ফর্মের বিচারেও ফিরতি লেগে তারাই ফেভারিট।তবে এখনি হাল ছাড়তে নারাজ কিলিয়ান এমবাপে।হারের পর গণমাধ্যমে প্রতিক্রিয়া জানাতে গিয়ে দলটির তারকা এই ফরোয়ার্ড বলেন, আমরা সেখানে ভালো কিছু অর্জন করতে পারি। আমরা কোন আত্মক ফুটবল খেলা শুরু করলে তারা স্বাচ্ছন্দে থাকতে পারবেনা। আমাদের হারের বেদনা ভুলে পূর্ণ শক্তিতে আবার লড়াইয়ের জন্য প্রস্তুত হতে হবে।
 
 গতকাল ভাগ্যও পিএসজির সহায় ছিল না। দুইবার বায়ার্নের জালে বল পাঠালেও অফ সাইডের কারণে বাতিল হয় দুটি গোলই। ইনজুরি কাটিয়ে মাঠে ফেরা এমবাপে এ হার নিয়ে সতীর্থদের খুব বেশি দুশ্চিন্তাগ্রস্থ না হওয়ার আহ্বান জানান।তার মতেপিএসজি খেলোয়াড়দের কঠিন লড়াইয়ে ভালো পারফরম্যান্সের জন্য পর্যাপ্ত খাওয়া-দাওয়া ও ঘুমে মনোযোগী হতে হবে।
 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন