রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সংবর্ধনা পেলেন পদকজয়ী কারাতেকারা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:২৭ পিএম

সাউথ এশিয়ান ক্যাডেট, জুনিয়র, অনুর্ধ-২১ ও সিনিয়র প্রতিযোগিতায় পদকজয়ী কারাতেকারা সংবর্ধনা পেলেন। বুধবার বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের (বিওএ) ডাচ বাংলা ব্যাংক অডিটোরিয়ামে পদকজয়ীদের হাতে ক্রেস্ট তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। এ সময় বাংলাদেশ কারাতে ফেডারেশনের সভাপতি ও দুর্নীতি দমন কমিশনের কমিশনার ড. মো. মোজাম্মেল হক খান, সাধারণ সম্পাদক ক্যা শৈ হ্লা এবং যুব ও ক্রীড়া সচিব ড. মহিউদ্দীন আহমেদ উপস্থিত ছিলেন।

গত বছরের নভেম্বরে শ্রীলঙ্কার রাজধানী কলম্বোতে অনুষ্ঠিত এই টুর্নামেন্টে তিনটি স্বর্ণসহ ৩৫টি পদক জিতেছিলেন বাংলাদেশের কারাতেকারা। সংবর্ধনা অনুষ্ঠানে ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন,‘পুর্বাচলে শেখ হাসিনা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের পাশে আরেকটি জায়গায় ভেন্যুহীন ক্রীড়া ফেডারেশনগুলোর ভেন্যু দেওয়ার ব্যবস্থা করা হবে।’ কারাতে ফেডারেশনের সভাপতি ড. মোজাম্মেল হক খান বলেন, ‘পদকজয়ী কারাতেকাদের প্রত্যাশা, তারা মাননীয় প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে তার সঙ্গে ছবি তুলবে। প্রতিমন্ত্রী মহোদয় সেই ব্যবস্থা করবেন আাশাকরি।’

ক্রেস্টের সঙ্গে স্বর্ণজয়ীদের ১৫, রুপাজয়ীদের ১০, ব্রোঞ্জজয়ীদের ৫ এবং জাজদের ১০ হাজার টাকা করে অর্থ পুরস্কার জাহিদ আহসান রাসেল।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন