রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আর্সেনালকে হারিয়েই শীর্ষস্থানে উঠে এল হ্যালান্ডের সিটি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:৪৬ এএম | আপডেট : ৫:৪৮ এএম, ১৬ ফেব্রুয়ারি, ২০২৩

এক ও দুইয়ের লড়াই। প্রিমিয়ার লীগের সেরা দুই দলের লড়াই।যেই ম্যাচের ফলাফল শিরোপা নির্ধারণের ক্ষেত্রে রাখবে বড় ভূমিকা।এমন সব সমীকরণের সামনে রেখে অনুষ্ঠিত গতকালের আর্সেনাল-ম্যানচেস্টার সিটি  ম্যাচটি রীতিমত এবারের প্রিমিয়ার লীগের 'ম্যাচ অব দ্যা সিজনে'র তকমা পেয়েছিল।
 
এমন মহাগুরুত্বপূর্ণ ম্যাচে আলো ছড়ালেন এরিলং হ্যালান্ড,অনায়াসে জিতল সিটিও।বুধবার (১৫ ফেব্রুয়ারি) রাতে আর্সেনালকে ৩-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার সিটি।শীর্ষস্থানে থাকা গানার্সদের হারিয়েই লীগ টেবিলের শীর্ষস্থানে উঠে এল পেপ গার্দিওয়ালার দল।
 
এমিরেটস স্টেডিয়ামে ম্যাচের ২৪ মিনিটে ডি ব্রুইনার গোলে এগিয়ে যায় সিটি। তবে বিরতির আগেই নিশানাভেদী স্পটকিকে আর্সেনালকে সমতায় ফেরান বুকায়ো সাকা। 
 
দ্বিতীয়ার্ধে মাঠে দাপট দেখিয়েছে আর্সেনাল।তবে গোলের দেখা পেয়েছে সিটি।ম্যাচের ৭২ মিনিটে গুনডোগানের পাস থেকে দলকে ম্যাচে দ্বিতীয়বারের মতো লিড এনে দেন জ্যাক গ্রিলিশ। তার দশ মিনিট পর অর্থাৎ ম্যাচের ৮২ মিনিটে গোল করেন হল্যান্ড।সব প্রতিযোগিতা মিলিয়ে তিন ম্যাচ পর জালের দেখা পেলেন হলান্ড। প্রিমিয়ার লিগে তার গোল হলো ২৬টি, এখন পর্যন্ত আসরের সর্বোচ্চ। আর মৌসুমে সব মিলিয়ে তার গোল সংখ্যা ৩২টি।
 
এই ম্যাচ হেরে টেবিলের শীর্ষ স্থান হারাল আর্সেনাল। তবে সিটি থেকে তারা এখনও এক ম্যাচ কম খেলেছে। ফলে শীর্ষ স্থান নিজেদের করার সুযোগ এখনও থাকছে আর্সেনালের কাছে। ২৩ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে উঠে এলো ম্যানসিটি। সিটির পরের ম্যাচ আগামী শনিবার (১৮ ফেব্রুয়ারি) নটিংহ্যামের বিপক্ষে।   
 
 
 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন