সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

শেষ মুহূর্তে গোল হজম করে পয়েন্ট হারালো সিটি,স্বস্তিতে আর্সেনাল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২৩, ২:০২ এএম

আগের ম্যাচে শীর্ষে থাকা আর্সেনালকে ৩-১ গোলে উড়িয়ে দিয়ে সে স্থান দখল করে নিয়েছিল ম্যানচেস্টার সিটি।গুরুত্বপূর্ণ সেই ম্যাচ জয়ের পর অনেকে লীগে সামনের দিনগুলোতে সিটির রাজত্ব ও আর্সেনালের দৈন্যতার ভবিষ্যৎবাণী করেছিল।তবে এক ম্যাচ পরেই ভোজবাজির মত পাল্টে গেল দৃশ্যপট।যেখানে  একদিকে নিশ্চিত পয়েন্ট হারানোর দ্বারপ্রান্ত থেকে পাওয়া নাটকীয় জয়ে শীর্ষে  ফিরেছে গানার্সরা,অন্যদিকে জয়ের দ্বারপ্রান্তে থাকা সিটি শেষ মুহূর্তে গোল হজম করে হারিয়েছে পয়েন্ট।নটিনংহ্যামের মাঠে শনিবার প্রিমিয়ার লিগের ম্যাচটি ১-১ গোলে ড্র করে হ্যালান্ডরা।
 
শুরু থেকে আধিপত্য দেখানো সিটি ম্যাচের  ৪১ মিনিটে সিলভার গোলে লিড নেয়।প্রথমার্ধে পাওয়া গোলটি প্রায় জয় এনে দিচ্ছল পেপ গার্দিওলার দলকে।নির্ধারিত সময়ের ছয় মিনিট বাকি থাকতে সমতা ফেরায় ফরেস্ট।গোল করেন দলটির তারকা ফুটবলার ক্রিস উড।বাকি সময়ে আর কোন গোল না হলে এক পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকতে হয় সিটিকে।
 
২৪ ম্যাচে ৫২ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে সিটি। এক ম্যাচ কম খেলে ৫৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আর্সেনাল। এই ম্যাচে সিটি পয়েট হারানোয় গানার্সদের স্বস্তি এনে দিয়েছে।পরের ম্যাচ তারা জয় পেলে সমান সংখ্যক ম্যাচে দুই দলের পয়েন্ট ব্যবধান বেড়ে দাঁড়াবে পাঁচে।
 
২৩ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে তিনে ম্যানচেস্টার ইউনাইটেড।দিনের আরেক ম্যাচে ঘরের মাঠে সাউদাম্পটনের বিপক্ষে ১-০ গোলে হারা চেলসি ৩৫ পয়েন্ট নিয়ে ১০ নম্বরে আছে।
 
 
 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন