সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ভাষাশহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে স্বপ্ন’র ভিন্ন ওভিসি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৪১ পিএম

অন্য এক উপস্থাপন। আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রতি শ্রদ্ধা জানিয়ে বাংলাদেশের রিটেইল ব্র্যান্ড সুপারশপ ‘স্বপ্ন’ বাকশক্তিহীন বিশেষ চাহিদাসম্পন্ন মানুষদের নিয়ে ভিন্ন ধরনের একটি ওভিসি (অনলাইন ভিডিও কমিউনিকেশন) তৈরি করেছে।

মঙ্গলবার (২১ জানুয়ারি) ওভিসিটি দর্শকদের উপহার দেয় স্বপ্ন। যেখানে নৈঃশব্দ্যের শব্দ নিয়ে চমৎকার একটি শব্দ-বাক্যহীন জগতের সৃষ্টি করা হয়েছে। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মডেল-অভিনেত্রী দিলরুবা দোয়েল, শিশু মডেল সাফা এবং জান্নাতুল ফেরদৌস। ভিডিওটি নির্মাণ করেন স্বপ্ন’র ক্রিয়েটিম টিম। ওভিসিটি প্রচারের পর থেকে স্বপ্ন’র ফেসবুক পেইজ থেকে অনেকের ফেসবুক ওয়ালে সেটি শেয়ার হয়েছে। চলচ্চিত্র নির্মাতা, সংগীতশিল্পীসহ একাধিক ক্রেতা স্বপ্ন’র এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।

স্বপ্নর পেইজে সূর্য বিশ্বাস দীপ্ত নামে এক ক্রেতা কমেন্ট বক্সে লিখেছেন, আমি যেদিন দেখেছিলাম এমন মানুষরাও সেখানে সুযোগ পেয়েছে কাজের এবং আমার বিলটাও এমন কারও কাছে দেওয়ার সুযোগ হয়েছিল, খুব ভালো লেগেছিল। চিরকুট ব্যান্ডের প্রধান ভোকালিস্ট শারমীন সুলতানা সুমি লিখেন, ‘ব্রিলিয়ান্ট’। মিউজিক ডিরেক্টর অদিত রহমান পোস্টটি শেয়ার দিয়ে লিখেছেন, বিউটিফুল ওয়ার্ক । সাব্বির নাসির, মাহাদী ফয়সাল এবং পুরো টিমের জন্য ভালোবাসা।

জান্নাতুল ফেরদৌস নামে স্বপ্ন’র আরেক ক্রেতা ভিডিওটি দেখে লিখেছেন, অসাধারণ,, প্রথমবার দেখেছিলাম ২০১৯ এ, বনানী আউটলেটে খুবই সাবলীলভাবে ক্যাশ থেকে শুরু করে সব ক্ষেত্রেই খুব হাসিখুশি মনে কাজ করছিলো এই বিশেষ আপু-ভাইয়ারা। তখনই ভীষণ রকম ভালো লেগেছিলো স্বপ্নের এই উদ্যোগটি, নিজেদের ভেতর প্রশংসাও করছিলাম এমন ব্যাতিক্রম কাজের। এবার বিজ্ঞাপনে এত সুন্দরভাবে উপস্থাপন দেখে ভালো লাগাটা বেড়ে গেলো।

স্বপ্ন’র একাধিক আউটলেটে এমন বিশেষ চাহিদাসম্পন্ন ২১ জন বিভিন্ন পদে সফলতার সঙ্গে দীর্ঘ সময় ধরে কাজ করছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন