রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

চ্যাম্পিয়নস লীগে মাঠে নামার আগে দুঃসংবাদ পেল সিটি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:০৮ পিএম | আপডেট : ৯:৪৩ পিএম, ২২ ফেব্রুয়ারি, ২০২৩

ইংলিশ প্রিমিয়ার লিগে শিরোপা দৌড়ে থাকা ম্যানচেস্টার সিটি আজ রাতে চ্যাম্পিয়ন্স লিগে মাঠে নামছে। ইউরোপ শ্রেষ্ঠত্বের এ লড়াইয়ের শেষ ষোলোতে আজ তাদের প্রতিপক্ষ লাইপিজেগ।

গুরুত্বপূর্ণ এই ম্যাচে মাঠে নামার আগে বড় এক ধাক্কা খেয়েছে ম্যানচেস্টার সিটি। অসুস্থতার কারণে লাইপজিগের বিপক্ষে শেষ ষোলোর প্রথম লেগে খেলতে পারবেন না কেভিন ডি ব্রুইনা।

এরলিং হ্যলান্ডের পর এই বেলজিয়াম ফরোয়ার্ড ছিলেন সিটির সবচেয়ে গুরুত্বপূর্ণ তারকা।স্কাই ব্লুজদের হয়ে গত মৌসুমের সর্বোচ্চ গোলদাতা ডি ব্রুইনা চলতি মৌসুমেও আছেন দারুণ ফর্মে। সব প্রতিযোগিতা মিলিয়ে ৩১টি ম্যাচে চারটি গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে করিয়েছেন ১৮টি অ্যাসিস্ট।

লাইপজিগের মাঠে বুধবার বাংলাদেশ সময় রাত ২টায় মাঠে নামবে সিটি।ডি ব্রুইনের পাশাপাশি অসুস্থতার কারণে এই ম্যাচে খেলতে পারবেন না ডিফেন্ডার এমেরিক লাপোর্তও।

ম্যাচের আগে সংবাদ সম্মেলনে এই দুজনের না খেলার বিষয়টি নিশ্চিত করেন সিটি কোচ পেপ গার্দিওলা। তারা কবে ফিরতে পারেন, সে বিষয়ে কিছু বলেননি তিনি।

দুর্ভাগ্যবশত, সময় সময়ে এ ধরনের পরিস্থিতির মধ্য দিয়ে যেতে হয়। (নটিংহ্যাম) ফরেস্টের সঙ্গে ম্যাচের পর সে (ডে ব্রুইনে) খুব একটা স্বস্তিতে ছিল না... গতকাল এমেরিকও (লাপোর্ত) ছিল খানিকটা অস্বস্তিতে। তাই তাদের জায়গায় অন্য খেলোয়াড়রা খেলবে। মাঝে মধ্যে এমনটা হতে পারে।”

নিজেদের সবশেষ ম্যাচে প্রিমিয়ার লিগে গত শনিবার ফরেস্টে সঙ্গে ১-১ গোলে ড্র করে পয়েন্ট টেবিলে দুইয়ে থাকা সিটি। সেখানকার ভুল শুধরে লাইপজিগ ম্যাচ দিয়ে জয়ের পথে ফেরার লক্ষ্য গুয়ার্দিওলার দলের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন