রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

নরসিংদীর চালাকচর বাজারে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১০২তম শাখার উদ্বোধন

| প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : নরসিংদী জেলার চালাকচর বাজারে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর ১০২তম শাখার কার্যক্রম গত বুধবার আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। ব্যাংকের পরিচালক খন্দকার শাকিব আহমেদ প্রধান অতিথি হিসেবে উক্ত শাখার উদ্বোধন করেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো: শাহ্জাহান সিরাজ, জনসংযোগ বিভাগের প্রধান মো: সামছুদ্দোহা, ব্যাংকের চালাকচর শাখার ব্যবস্থাপক আব্দুল করিম মীর, চালাকচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: ফখরুল মান্নান (মুক্ত), নিউ পরশী মটরস-এর স্বত্বাধিকারী শেখ শফি কামাল (মামুন)-সহ স্থানীয় ব্যবসায়ী ও শিল্পপতিবৃন্দ উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে খন্দকার শাকিব আহমেদ বলেন, ২০০১ সালে শাহ্জালাল ইসলামী ব্যাংক প্রতিষ্ঠার পর থেকে স্বচ্ছতা ও সুশাসনের সুবাদে স্বল্প সময়ে ব্যাংকটি একটি সুদৃঢ় অবস্থানে উন্নীত হতে পেরেছে। তাছাড়া ব্যাংকটির রয়েছে একদল দক্ষ ও অভিজ্ঞ কর্মীবাহিনী, যারা আন্তরিক সেবার প্রতিশ্রুতি নিয়ে গ্রাহকদের নিরলস সেবা প্রদান করে যাচ্ছে। সমাজের সর্বস্তরের গ্রাহকদের আস্থা ও বিশ্বাসকে সাথে নিয়ে শাহ্জালাল ইসলামী ব্যাংকের সেবার মান আরো সুদূর প্রসারিত হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
তিনি বলেন, চালাকচর শাখা চালুর মাধ্যমে এ অঞ্চলের শিল্প-বাণিজ্যের প্রসারে শাহ্জালাল ইসলামী ব্যাংক যথাযথ ভূমিকা রাখবে। ব্যবস্থাপনা পরিচালক ফরমান আর চৌধুরী ব্যাংকের জনপ্রিয় আমানত এবং বিনিয়োগ প্রকল্প সমূহের একটি সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরে বলেন, শাহ্জালাল ইসলামী ব্যাংক জনগণের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দিতে বদ্ধপরিকর।
সে লক্ষ্যে পর্যায়ক্রমে প্রতিটি জেলা, উপজেলা এবং শহরতলীতে শাখা স্থাপনের মাধ্যমে সর্বস্তরের জনগণকে ব্যাংকিং সেবার আওতায় আনার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে ব্যাংকের শাখা প্রাঙ্গণে পবিত্র কুরআন খতম, দুরূদ এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
বিজয় সুএ ধর ৭ আগস্ট, ২০২০, ৫:৫১ এএম says : 0
আমি একটা বাড়ি করব আমার একটা লোন লাকবে ৫ বছরের মিয়াদি
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন