‍বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ০৯ ফাল্গুন ১৪৩০, ১১ শাবান সানি ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

সারাদেশের পরিবেশকদের নিয়ে অনুষ্ঠিত হলো বিকাশ পার্টনার্স মিট ২০২৩

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:১১ পিএম

সময়, শ্রম ও খরচ বাঁচিয়ে গ্রাহকের দৈনন্দিন লেনদেনকে আরো সহজ করার অঙ্গীকার নিয়ে সারা দেশের পরিবেশকদের অংশগ্রহণে অনুষ্ঠিত হলো Ôবিকাশ পার্টনার্স মিট ২০২৩Õ। সম্প্রতি গাজীপুরের একটি রিসোর্টে অনুষ্ঠিত এই সম্মেলনে সারাদেশ থেকে আসা বিকাশের ডিস্ট্রিবিউশন হাউজের প্রতিনিধিত্বকারী পরিবেশকগণ আরো দায়িত্বশীলতা ও কমপ্লায়েন্স মেনে গ্রাহক সেবা দেয়ার শপথ নেন। †mvgevi ( 27 †deªæqvwi) GK weÁw߇Z G Z_¨ Rvbv‡bv n‡q‡Q|

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিকাশের চিফ এক্সিকিউটিভ অফিসার কামাল কাদীর, চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদ, হেড অফ ডিস্ট্রিবিউশন এন্ড রিটেইল বিজনেস মোহাম্মদ ইরফানুল হক সহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

 

গত ১২ বছর ধরে আর্থিক অন্তর্ভুক্তি নিশ্চিতের লক্ষ্যে দেশের শহর-গ্রাম থেকে শুরু করে প্রত্যন্ত অঞ্চলে সহজ ও নিরাপদ আর্থিক সেবা পৌঁছে দিতে শক্তিশালী একটি ডিস্ট্রিবিউশন চ্যানেল তৈরি করেছে বিকাশ। এই ডিস্ট্রিবিউশন চ্যানেলের আওতায় দেশজুড়ে ৩ লাখ ৩০ হাজার এজেন্ট নিয়োজিত আছেন। ‘হিউম্যান এটিএম’হিসেবে খ্যাত এসব এজেন্টরা গ্রাহকের হাঁটা পথের দূরত্বের মধ্যে অবস্থান করে সার্বক্ষণিক মোবাইল আর্থিক সেবা পৌঁছে দিচ্ছেন। শুধু তাই নয়, এই শক্তিশালী ডিস্ট্রিবিউশন চ্যানেলে বহু সংখ্যক মানুষের কর্মসংস্থানের মাধ্যমে যথাযথ উপার্জনের সুযোগ করে দিয়ে তাদের জীবন মান উন্নয়নে ভূমিকা রাখছে বিকাশ।

 

বিকাশ পার্টনার্স মিট ২০২৩ অনুষ্ঠানে সারাদেশের সব কয়টি অঞ্চলের সেরা পরিবেশকদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন