বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

লিভারপুলের সঙ্গে দীর্ঘ পথ চলার ইতি টানছেন ব্রাজিলিয়ান তারকা ফিরিমিনো

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২৩, ৯:০৫ পিএম

মাঠে দারুণ ধারাবাহিক রবার্তো ফিরমিনো একসময় ইংলিশ জায়ান্ট লিভারপুল দলের মূল একাদশে ছিলেন অটো চয়েজ। তবে সাম্প্রতিক সময়ে ইনজুরির কারণে প্রায় সময় কাটিয়েছেন বেঞ্চে। পাশাপাশি দলে নতুন যোগ দেওয়া লুইস ডিয়াজ ও ডারউই নুনেজ ফর্মে থাকায় ধীরে ধীরে চলে যাচ্ছিলেন আলোচনার বাইরে। এবার ক্লাবের সঙ্গে ৮ বছরের সম্পর্কের ইতি টানা সিদ্ধান্ত নিয়ে ফেললেন এই তারকা ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

লিভারপুলের সঙ্গে ফিরমিনোর চুক্তির মেয়াদ শেষ হবে ২০২২-২৩ মৌসুম শেষে। বিবিসির খবর অনুযায়ী, এরই মধ্যে ক্লাবকে চলে যাওয়ার সিদ্ধান্ত জানিয়ে দিয়েছেন ৩১ বছর বয়সী এই ফুটবলার।

২০১৫ সালের জুনে ২ কোটি ৯০ লাখ ইউরোর বিনিময়ে জার্মান ক্লাব হফেনহাইম থেকে লিভারপুলে যোগ দেন ফিরমিনো। গত আট মৌসুমে অল রেডসদের হয়ে ৩৫৩ ম্যাচে মাঠে নেমেছিলেন ফিরমিনো। লিভারপুলের হয়ে ১০৭ বার জালের দেখা পেয়েছেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড, তার নামের পাশে আছে ৭০ এসিস্টও।

তার সময়কালে ২০১৯-২০ মৌসুমে লিভারপুল ৩০ বছর পর প্রিমিয়ার লিগ শিরোপা জয়ের স্বাদ পায়।গত ৮ বছরে লিভারপুলের জার্সিতে চ্যাম্পিয়ন্স লিগ, প্রিমিয়ার লিগ, এফএ কাপ, লিগ কাপ ও ক্লাব বিশ্বকাপ জিতেছেন ফিরিমিনো।

বিবিসির প্রকাশিত খবর অনুযায়ী, লিভারপুলের কোচ ইয়োহেন ক্লপ তাকে দলে থেকে যাওয়ার অনুরোধ করেছিলেন।তবে চুক্তি আর নবায়ন না করার সিদ্ধান্তে অটল থাকার কথা জানান এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন