বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

জামাল ভূঁইয়া সউদী আরবেই যাচ্ছেন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০২৩, ১০:২৬ পিএম | আপডেট : ১০:৩০ পিএম, ৪ মার্চ, ২০২৩

ঘরোয়া ফুটবলের সর্বোচ্চ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের ক্লাব শেখ রাসেল ক্রীড়া চক্র অনুমতি না দেয়ায় আর্জেন্টিনার তৃতীয় বিভাগের ক্লাব সোল ডি মায়োতে খেলতে যাওয়ার স্বপ্ন পূরণ হচ্ছে না জামাল ভূঁইয়ার। তাই আর্জেন্টিনায় নয়, জাতীয় ফুটবল দলের হয়ে অনুশীলন ক্যাম্প করতে রোববার দিবাগত রাত দেড়টায় সউদীর পথে উড়াল দিতে হচ্ছে বাংলাদেশ অধিনায়ককে।
আর্জেন্টিনায় যাওয়ার কোনো আপডেট আছে কি? শনিবার জামালের হোয়াটসঅ্যাপে মেসেজ দিয়ে জানতে চাইলে জবাবে তিনি ‘নাথিং’ লিখে একটি কান্নার ইমোজি দিয়ে বুঝিয়ে দেন, এ যাত্রায় তার আর্জেন্টিনা যাওয়া হচ্ছে না।
২০ থেকে ২৮ মার্চ পর্যন্ত ফিফা উইন্ডো। এই সময়ের মধ্যে সিলেটে একটি ত্রিদেশীয় টুর্নামেন্ট খেলবে বাংলাদেশ জাতীয় দল। টুর্নামেন্টকে সামনে রেখেই সউদী আরবের মদিনায় প্রস্তুতি ক্যাম্প করবে লাল-সবুজরা। জাতীয় দল দুই ভাগে ভাগ হয়ে মদিনায় যাচ্ছে। যার প্রথম ভাগ বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে করে ঢাকা ছাড়ছে শনিবার রাত দেড়টায়। ১৩ জনের এই বহরে কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা, ফিটনেস কোচ ইভান রাজলগ এবং ১১ জন ফুটবলার রয়েছেন। ফুটবলাররা হলেন-আনিসুর রহমান জিকো, সাদ উদ্দিন, রিমন হোসেন, বিশ্বনাথ ঘোষ, টুটুল হোসেন বাদশা, তপু বর্মণ, মাশুক মিয়া জনি, সোহেল রানা, রাকিব হোসেন, সুমন রেজা ও মতিন মিয়া।
রোববার রাতে দ্বিতীয় বহরটি মদিনায় যাবে। এই বহরে অধিনায়ক জামাল ভূঁইয়া ছাড়াও থাকছেন শহিদুল আলম সোহেল, আলমগীর মোল্লা, রহমত মিয়া, সোহেল রানা, ফয়সাল আহমেদ ফাহিম, এলিটা কিংসলে, হেমন্ত ভিনসেন্ট, মোহাম্মদ ইব্রাহিম, মিতুল মারমা, মজিবুর রহমান জনি, মেহেদী হাসান শ্রাবন, আমিনুর রহমান সজিব, শাহরিয়ার ইমন ও রবিউল হাসান। ম্যানেজার ইকবাল হোসেন এবং অন্যান্য কর্মকর্তারও থাকছেন দ্বিতীয় বহরে। বাংলাদেশ ফুটবল ফেডারেশন জানান, তারিক রায়হান কাজী লিগের প্রথম পর্ব শেষে ছুটিতে ফিনল্যান্ড গেছেন। সেখান থেকে তিনি শনিবার রওয়ানা দিয়ে রোববার মদিনায় পৌঁছবেন। এদিন মদিনায় জাতীয় দলের সঙ্গে যোগ দেবেন নতুন সহকারী কোচ, গোলরক্ষক কোচ এবং ফিজিও।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন