বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

নিজ গৃহে পরবাসী রোনালদো!

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ১২:০১ এএম

এ যেন এক অদ্ভুত গল্প। ঘরের মাঠেই পরবাসী ক্রিস্টিয়ানো রোনালদো। শেষ দুই অ্যাওয়ে ম্যাচে হ্যাটট্রিক পেয়েছেন পর্তুগিজ তারকা। আল নাসরের জার্সিতে ৭ ম্যাচে ৮ গোলও করেছেন। অথচ ক্লাবটির ঘরের মাঠ মারসুল পার্কে এখনো গোলের খাতাই খোলা হয়নি রোনালদোর। সর্বশেষ পরশুরাতে অবিশ্বাস্য প্রত্যাবর্তনের গল্প লিখে তার ক্লাবের আল বাতিনের বিপক্ষে ৩-১ গোলে জয়ের ম্যাচেও জাল খুঁজে পাননি পর্তুগিজ মহাতারকা। আর ম্যাচটি ছিল নিজেরে চেনা ভেন্যু মারসুলে।

গেল জানুয়ারিতে আল নাসরে যোগ দেয়ার পর ক্লাবটির জার্সিতে প্রথম গোলের জন্য রোনালদোকে অপেক্ষা করতে হয়েছিল তিন ম্যাচ। সউদী প্রো লিগে ইত্তিফাক এবং সউদী সুপার কাপে আল ইত্তিহাদের বিপক্ষে গোলবঞ্চিত থাকার পর লিগে আল ফাতেহর মাঠে প্রথম গোল পান রোনালদো। পেনাল্টি থেকে সে ম্যাচে রোনালদো জাল খুঁজে পেলেও তার দলকে করতে হয়েছিল পয়েন্ট ভাগাভাগি। এরপর আল ওয়েহদা এবং দামাকের বিপক্ষে টানা দুই অ্যাওয়ে ম্যাচে পেয়েছেন হ্যাটট্রিক।

রোনালদো গোল না পেলেও যোগ করা সময়ে তিনবার আল বাতিনের জালে বল পাঠিয়ে অবিশ্বাস্য জয় ছিনিয়ে নেয় আল নাসের। এই ধরনের রোমাঞ্চকর ম্যাচ শেষে সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া এক বার্তায় উচ্ছ্বাস প্রকাশ করে রোনালদো লিখেন, ‘শেষ হওয়ার আগমুহূর্ত পর্যন্ত বিশ্বাস রাখতে হবে। এগিয়ে চলো।’ রোনালদোর মতো একইভাবে উচ্ছ্বাস প্রকাশ করেছেন নাসের কোচ রুডি গার্সিয়াও। টুইটারে তিনি লিখেছেন, ‘কি এক দৃশ্য! বাঁধভাঙা আবেগ! প্রথমার্ধের পরিস্থিতি বদলে দিতে আমরা মানসিকভাবে খুবই শক্তিশালী ছিলাম। এটা একটা দলের জয় এবং জয়ের জন্য তাদের প্রবল আকাক্সক্ষার প্রতিফলন।’ ১৯ ম্যাচ থেকে ৪৬ পয়েন্ট নিয়ে এখন সউদী প্রো লিগের শীর্ষে রয়েছে আল নাসর।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন