শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

লড়াই করেও মেসি-এমাবাপের পিএসজিকে হারাতে পারেনি নান্তেস

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২৩, ৫:৪৫ এএম | আপডেট : ১:১৭ পিএম, ৫ মার্চ, ২০২৩

লিওনেল মেসি ম্যাচের মাত্র ১২ মিনিটের মাথায় পিএসজিকে এগিয়ে দেওয়ার পাঁচ মিনিট পর আত্মঘাতী গোল হজম করে ২-০ গোলে পিছিয়ে পড়ে নান্তেস। তবে লিগ ওয়ানের অপেক্ষাকৃত দুর্বল দলটি এর পরপরই টানা দুইবার পিএসজির জালে বল পাঠিয়ে লড়াইয়ের আভাস দেয়।
 
প্রথমার্ধ ২-২ এ সমতায় শেষ করতে পারলেও বিরতির পর করা এমবাপে পেরেইরার গোলে হার এড়াতে পারেনি নান্তেস।লিগ ওয়ানের ম্যাচটি  ৪-২ গোলে জিতে মাঠ ছাড়ে ক্রিস্তেফ গলতিয়ের দল।
 
এর আগে রেকর্ড সপ্তমবারের মতো ফিফার বর্ষসেরা নির্বাচিত হওয়ার টাটকা স্মৃতি সঙ্গী করে এদিন মাঠে নামেন মেসি। ম্যাচের ১২তম মিনিটে গোল করে ম্যাচটা স্মরণীয় করে রাখলেন এই আর্জেন্টাইন। চলতি মৌসুমে আগে থেকেই লিগ ওয়ানে সর্বোচ্চ গোলদাতা তিনি; ২২ ম্যাচে করেছেন ১৮ গোল।
 
 এটি ছিল মেসির পেশাদার ক্যারিয়ারের ৭৯৯তম গোল।আর মাত্র একটি গোল হলেই ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে আট শতাধিক গোল করাদের তালিকায় যোগ দেবেন তিনি। শুধু তাই নয়, এই গোল করেই শুধুমাত্র ক্লাব ক্যারিয়ারেই এক হাজার গোলে অবদান রাখলেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন মহাতারকা।পরের গোলটি আসে আত্মঘাতী হিসেবে।
 
এরপর দুই গোল হজমে নড়েচড়ে বসে পিএসজি। বিরতির পর আসা দুটি গোলেই অবদান ছিল ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপের।৬০ মিনিটে দানিলো পেরেইরার করা গোলে ছিলেন এসিস্টের ভূমিকায়।আর শেষদিকে নিজেই নাম লেখান স্কোরশিটে।
 
এই জয়ে ২৬ ম্যাচে ৬৩ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান আরও সুসংহত করল পিএসজি। সমান ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে নঁত আছে ১৩ নম্বরে।এক ম্যাচ কম খেলা মার্সেই ৫২ পয়েন্ট নিয়ে আছে দুই নম্বরে।
 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন