শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

অপহরণের ৩৯ দিন পর ২ বছরের শিশু উদ্ধার

প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : অপহরণের ৩৯ দিন পর লিয়ন (২) নামে ফতুল্লার এক শিশুকে কুমিল্লা থেকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে কুমিল্লা সদর দক্ষিণ থানার দুর্গাপুর এলাকা থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণের সঙ্গে জড়িত এক নারীসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।
অপহরণকারীরা হলেন রংপুরের কোতোয়ালি থানার জানপুর এলাকার পারভীন ওরফে সোমা (২৮), তার স্বামী মজনু মিয়া (৩৬), কুমিল্লা সদর দক্ষিণের দুর্গাপুর এলাকার মৃত আকরাম আলীর ছেলে আনোয়ার হোসেন (৩৫), একই এলাকার মৃত আলী আহম্মদের ছেল জামান (৫৫)।
ফতুল্লা মডেল থানার এসআই শাহিদুল ইসলাম জানান, কিশোরগঞ্জের বাজিতপুরের দাশাআটির দিলু মিয়া তার স্ত্রী বিলকিসসহ শিশু সন্তান নিয়ে ফতুল্লার আলীগঞ্জ এলাকায় বস্তিতে বসবাস করে পাথর ভাঙার কাজ করতেন। আর আলীগঞ্জের একই বস্তিতে বসবাস করতো সোমা ও তার স্বামী।
গত ১০ জানুয়ারি বিকেলে দিলু মিয়ার কর্মস্থল থেকে শিশু লিয়নকে বাসায় নিয়ে আসার কথা বলে অপহরণ করেন তারা। রাতে বাসায় ফিরেন দিলু ও তার স্ত্রী। এসে দেখেন তাদের ঘরে শিশু লিয়ন নাই। একদিন পর সোমা ফোন করে দিলুর কাছে ১০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। পরে মুক্তিপণের টাকা না পেয়ে সোমা ও তার স্বামী শিশুটিকে কুমিল্লায় আনোয়ার আর জামানের কাছে বিক্রি করে দেয়।
এ ঘটনায় ১ ফেব্রয়ারি দিলু মিয়া ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে একটি মোবাইলের সূত্র ধরে সোমা ও তার স্বামী মজনুকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্যমতে শুক্রবার সকালে কুমিল্লার সদর দক্ষিণের দুর্গাপুর এলাকা হতে শিশুটিকে উদ্ধার করে আনোয়ার ও জামানকে গ্রেফতার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন