সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

কুল-বিএসপিএ স্পোর্টস অ্যাওয়ার্ডে নতুনত্ব

| প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : দেশের খেলাধুলায় যারা অনন্য অবদান রাখেন তাদেরকে পুরস্কারের মাধ্যমে সম্মানিত করে থাকে বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতি। সেই ধারাবাহিতকায় এবারও এই পুরস্কার প্রদান করছে দেশের ক্রীড়া সাংবাদিকদের সবচেয়ে বড় সংগঠনটি। স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের পৃষ্ঠপোষকতায় কুল-বিএসপিএ স্পোর্টস অ্যাওয়ার্ড আগামী ৩০- জানুয়ারি বিজয়ীদের হাতে তুলে দেবে বিএসপিএ। এবারই প্রথমবারের মতো বর্ষসেরা ক্রীড়াবিদের নাম অনুষ্ঠানের দিন ঘোষণা করা হবে। তিনজন মনোনীতের মাঝ থেকে পাবেন একজন বর্ষসেরার পুরস্কার। গতকাল বিকালে এক সংবাদ সম্মেলন এসব তথ্য জানান বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির সাধারণ সম্পাদক রেজওয়ান-উজ-জামান রাজিব। এসময় উপস্থিত ছিলেন সভাপতি মোস্তফা মামুন ও আয়োজক কমিটির চেয়ারম্যান হাসানুজ্জামান খান রানা।
২০১৫ সালের পুরস্কারপ্রাপ্তরাÑ বর্ষসেরা ক্রীড়াবিদ (মনোনীত তিন) মাহমুদুল্লাহ রিয়াদ, সৌম্য সরকার ও মোস্তাফিজুর রহমান (ক্রিকেট)। সেরা ক্রিকেটার- মাহমুদুল্লাহ রিয়াদ, সেরা দাবাড়–- মোহাম্মদ ফাহাদ রহমান, সেরা আর্চ্যার- তামিমুল ইসলাম, উদীয়মান ক্রীড়াবিদ- সারোয়ার জামান নিপু (ফুটবল), সেরা সংগঠক- ইউসুফ আলী, বর্ষসেরা কোচ- সৈয়দ গোলাম জিলানী (ফুটবল), বর্ষসেরা স্পন্সর প্রতিষ্ঠান- ম্যাক্স গ্রুপ ও বিশেষ সম্মাননা- আমিনুল হক মনি।
২০১৬ সালের পুরস্কারপ্রাপ্তরা- বর্ষসেরা ক্রীড়াবিদ (মনোনীত তিন) মাহফুজা খাতুন শিলা (সাঁতার), তামিম ইকবাল (ক্রিকেট) ও আশরাফুল ইসলাম (হকি)। সেরা ক্রিকেটার- তামিম ইকবাল, সেরা ভারোত্তোলক- মাবিয়া আক্তার সিমান্ত, সেরা হকি খেলোয়াড় -আশরাফুল ইসলাম, সেরা শ্যূটার- শাকিল আহমেদ, সেরা ভলিবল খেলোয়াড়- সাঈদ আল জাবির, উদীয়মান ক্রীড়াবিদ- মেহেদী হাসান মিরাজ, উদীয়মান নারী ক্রীড়াবিদ- কৃষ্ণা রানী সরকার (ফুটবল), সেরা কোচ- গোলাম রব্বানী ছোটন (ফুটবল), সেরা সংগঠক- তরফদার মোহাম্মদ রুহুল আমিন ও সেরা সংস্থা- বাংলাদেশ নৌবাহিনী। পপুলার চয়েজ অ্যাওয়ার্ডের জন্য মনোনীত ছয়জন হলেন-  তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ, মোস্তাফিজুর রহমান (ক্রিকেট),  মাহফুজা খাতুন শিলা (সাঁতার ), মাবিয়া আক্তার সিমান্ত (ভারত্তোলন) ও  আশরাফুল ইসলাম (হকি)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন