রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ওয়ালটন নতুন স্মার্টফোন প্রিমো ‘এক্স ফোর প্রো’ বাজারে

| প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : বাজারে এলো ওয়ালটনের নতুন স্মার্টফোন প্রিমো ‘এক্স ফোর প্রো’। এটি প্রিমো ‘এক্স’ সিরিজের নতুন ফ্ল্যাগশিপ সেট। উচ্চ ক্ষমতাসম্পন্ন এবং মাল্টি টাস্কিং স্মার্টফোনটিতে রয়েছে সুপার ফাস্ট ফিঙ্গার প্রিন্ট স্ক্যানার। যা ফোনে সংরক্ষিত ব্যক্তিগত সকল তথ্যের সুরক্ষা নিশ্চিত করবে। গতকাল ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় ওয়ালটনের মেগা প্যাভিলিয়নে নতুন এই ফোনের মোড়ক উন্মোচন করা হয়। বাণিজ্য মেলায় ওয়ালটন প্যাভিলিয়নের পাশাপাশি সারাদেশে সকল ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ডেড আউলটলেটে আজ থেকে পাওয়া যাচ্ছে নতুন এই সেট।
মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রæপের নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসান (পলিসি, এইচআরএম এন্ড এডমিন), মো. হুমায়ুন কবীর (পিআর এন্ড মিডিয়া), অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম ও এসএম রেজোয়ান আলম, এডিশনাল ডিরেক্টর আসিফুর রহমান খান (সেল্যুলার ফোন), ফার্স্ট সিনিয়র ডেপুটি ডিরেক্টর মাহমুদুল হাসান হেলাল, মিডিয়া উপদেষ্টা এনায়েত ফেরদৌসসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা।
অনুষ্ঠানে জানানো হয়, সিএনসি (কম্পিউটার নিউমেরিক্যালি কন্ট্রোল) মেশিনে প্রক্রিয়াজাতকৃত ৮.২ মিমি পুরুত্বের ¯িøম এই সেটের হোম বাটনে সুপার ফাস্ট রেসপন্স ফিঙ্গার প্রিন্ট স্ক্যানারের সংযোজন করা হয়েছে। যা ০.৩ সেকেন্ডের মধ্যে সেটটি আনলক করতে সক্ষম। এই সেন্সরের মাধ্যমে খুব সহজেই সেটে সংরক্ষিত তথ্য সুরক্ষা পাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন