শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

পদ্মায় দুই স্পিডবোটের সংঘর্ষে নারীসহ ৩ লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম | আপডেট : ১২:০৫ এএম, ৮ জানুয়ারি, ২০১৭

শিবচর (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা : ঘনকুয়াশায় কাওড়াকান্দি-শিমুলিয়া নৌরুটে মুখোমুখি সংঘর্ষে দু’টি স্পিডবোট ডুবির ঘটনায় নিখোঁজ এক নারীসহ তিনজনের লাশ উদ্ধার করেছে পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল।
কাওড়াকান্দি ঘাট সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে ঘনকুয়াশার মাঝেই শিমুলিয়া থেকে যাত্রীবাহী একটি স্পিডবোট কাওড়াকান্দি ঘাটের কাছাকাছি এলে কাওড়াকান্দি থেকে ছেড়ে যাওয়া অপর একটি যাত্রীবাহী স্পিডবোটের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এসময় উভয় বোটই পানি ডুবে যায়। এ সময় বেশির ভাগ যাত্রী সাঁতরে এবং অন্য বোট উদ্ধার করে। তবে লিপি বেগম (৩৫) নামের এক মহিলা নিখোঁজ রয়েছেন বলে ওই স্পিডবোটের যাত্রী তার ভাই সফিকুল ইসলাম দাবি করেন। তবে নিখোঁজের বিষয়টি স্পিডবোট কর্তৃপক্ষও চেপে যায়। ফলে ধারণা করা হচ্ছিল, একজনই নিখোঁজ। কিন্তু দুর্ঘটনার খবর বিভিন্ন গণমাধ্যমে প্রচারের পর নিখোঁজদের সন্ধ্যানে শনিবার সকালে পদ্মা পাড়ে আরো দুইজনের পরিবার আসে। এদিকে নিখোঁজদের লাশ উদ্ধারে শনিবার সকাল থেকে পুলিশ ও ফায়ার সার্ভিসের শিবচর, ভাঙ্গা টিমের  সাথে ঢাকার ডুবুরি দল অভিযান শুরু করে। বিকেল সাড়ে ৪টার দিকে ঘটনাস্থল থেকে দুই যুবকের লাশ উদ্ধার করে ডুবুরি দল। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নিখোঁজ এক নারীর লাশও উদ্ধার করা হয়। নিহতরা হলেনÑ ফরিদপুরের ভাঙ্গার পুলিশ কনস্টেবল হায়দার হোসেনের স্ত্রী হোসনে আরা লিপি (৩২), বরিশালের বিমানবন্দর এলাকার মিলন মৃধার ছেলে মনোয়ার মৃধা (১৮) ও অপরজন শিবচরের তালতলা এলাকার রহিম মাদবরের ছেলে ইব্রাহীম মাদবর।
ঘটনাস্থলে উপস্থিত শিবচর থানার এএসআই আলামগীর হোসেন বলেন, আমাদের ধারণা ছিল, একজন নিখোঁজ রয়েছে। সেভাবেই তল্লাশি চলছিল। সকালে আরো একজনের পরিবার নিখোঁজের তথ্য জানায়। আরেকজন সাংবাদিকদের কাছে তার ভাই নিখোঁজের বিষয়টি জানায়। পরে তল্লাশি জোড়ালো করা হলে বিকেলে দুই যুবকের লাশ ও সন্ধ্যায় আরেক নারীর লাশ পাওয়া যায়। লাশ শনাক্তের কাজ চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন