শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

কালারস এফএম ও ইউল্যাব শুরু করল “কালারস ক্যাম্পবাজ”

প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

কালারস এফএম ১০১.৬ এবং ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস (ইউল্যাব)-এর ক্যাম্পাস রেডিও ‘ক্যাম্পবাজ’ সম্মিলিতভাবে শুরু করতে যাচ্ছে একটি নতুন রেডিও প্রোগ্রাম, ‘কালারস ক্যাম্পবাজ’। এ লক্ষ্যে গত ১৭ ফেব্রæয়ারি কালারস এফএম এবং ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস (ইউল্যাব)-এর মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।
ক্যাম্পাস জীবনের ছোট-বড় সুখের মুহূর্তগুলো এফএম তরঙ্গে ছড়িয়ে দিতেই কালারস এফএম ও ইউল্যাব ক্যাম্পবাজ-এর এই আয়োজন। ক্যাম্পাসের বিভিন্ন অনুষ্ঠানের আপডেট, ক্যাম্পাস সেরা, নতুন মেধার সন্ধান, এসবই হতে যাচ্ছে অনুষ্ঠানটির মূল উপজীব্য। এ ছাড়া বিভিন্ন ইউনিভার্সিটিতে মাঠপর্যায়ের কিছু কর্মকাÐেরও পরিকল্পনা রয়েছে ‘কালারস ক্যাম্পবাজ’-এর। রেডিও শো-টির সাফল্য নিশ্চিত করতে এক হয়ে চেষ্টা করে যাবে কালারস এফএম ও ইউল্যাব ক্যাম্পবাজ-এর নিয়োজিত দলটি। ‘কালারস ক্যাম্পবাজ’-এর সবরকম কারিগরি সহায়তায় থাকবে কালারস এফএম এবং একই সঙ্গে একটি নির্দিষ্ট সময়ের জন্য ছাত্রছাত্রীরা পেতে যাচ্ছে কালারস এফএম ১০১.৬-এ ইন্টার্নশিপের সুবর্ণ সুযোগ।
ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস (ইউল্যাব)-এর ভাইস চ্যান্সেলর, প্রফেসর ইমরান রহমান এবং কালারস এফএম ১০০.৬-এর হেড অব মার্কেটিং, তাসনুভা আহমেদ সমঝোতা স্মারক স্বাক্ষরিত করেন। আনুষ্ঠানিকতায় আরও উপস্থিত ছিলেন কালারস এফএমের সিইও নাজিম ফারহান চৌধুরীসহ কালারস এফএম ও ইউল্যাবের অন্য কর্মকর্তারা।Ñবিজ্ঞপ্তি

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন