বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রুয়েটে ভর্তির বর্ধিত মেধা তালিকা প্রকাশ

| প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৬-২০১৭ সেশনে প্রথমবর্ষে শূন্য আসনে ছাত্র-ছাত্রী ভর্তির জন্য বর্ধিত মেধা তালিকা প্রকাশ করা হয়েছে।
গতকাল সন্ধ্যায় প্রথম বর্ষ ভর্তি কমিটির সভাপতি প্রফেসর ড. মোহাঃ আবদুস সোবহান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বর্ধিত মেধা তালিকা প্রকাশ করা হয়। একাডেমিক কাউন্সিলের অনুমোদনক্রমে এই বর্ধিত মেধা তালিকা প্রকাশ করা হয়েছে।
এই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ভর্তি পরীক্ষার ফলাফলের ভিত্তিতে মেধা ক্রমানুসারে আগামী ২১ জানুয়ারি সকাল ৯টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত ‘গ্রæপ-১’-এ ২৪৯৯ থেকে ২৬৯৮তম পর্যন্ত এবং আর্কিটেকটার বিভাগে মেধাক্রম ১২৯ থেকে ১৫৬ তম স্থান অর্জনকারী ছাত্র-ছাত্রীদের ভর্তি করা হবে। এই মেধা তালিকায় ভর্তিকাচ্ছুকদের অবশ্যই দুপুর ১২ টার মধ্যে ভর্তি হতে হবে।
আসন শূন্য থাকা সাপেক্ষে একই দিন দুপুর ১২ টা থেকে ‘গ্রæপ-২’-এ ২৬৯৯ থেকে ৩০৯৮তম পর্যন্ত এবং আর্কিটেকটার বিভাগে মেধাক্রম ১৫৭ থেকে ২৫৬তম স্থান অর্জনকারী ছাত্র-ছাত্রীদের ভর্তি করা হবে। এই মেধা তালিকায় ভর্তি ইচ্ছুকদের অবশ্যই দুপুর ১২টার মধ্যে ভর্তির জন্য নির্ধারিত স্থানে উপস্থিত হতে হবে।
এরপরেও যদি আসন শূন্য থাকে তবে একই দিন বিকাল ৩ টা থেকে ‘গ্রæপ-৩’-এ ৩০৯৯ থেকে ৩৪৯৮তম পর্যন্ত এবং আর্কিটেকটার বিভাগে মেধাক্রম ২৫৭ থেকে ৩৫৬তম স্থান অর্জনকারী ছাত্র-ছাত্রীদের ভর্তি করা হবে। এই মেধা তালিকায় ভর্তি ইচ্ছুকদের অবশ্যই দুপুর ৩টার মধ্যে ভর্তির জন্য নির্ধারিত স্থানে উপস্থিত হতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন