শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

চট্টগ্রামে ডায়মন্ড ওয়ার্ল্ড শো-রুমের ৩য় বর্ষপূতি

প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার ঃ জুয়েলারী শিল্পের জনপ্রিয় ব্র্যান্ড ডায়মন্ড ওয়ার্ল্ড। ক্রেতার হাতে আন্তজার্তিক মানসম্পন্ন ও অত্যাধুনিক ডিজাইনের জুয়েলারী পণ্য তুলে দিতে প্রতিশ্রুতিবদ্ধ জুয়েলারী শিল্পের সুনামধন্য এই প্রতিষ্ঠানটি। একই সঙ্গে বিক্রয়ত্তোর সেবা। সেই উদ্দেশ্য নিয়ে ২০১৩ সালে বন্দর নগর চট্টগ্রামের ডায়মন্ড ওয়ার্ল্ডের শো-রুমের উদ্বোধন করা হয়। গত ৩ বছরের ব্যবধানে বর্তমানে চট্টগ্রামের ক্রেতাদের চাহিদার শীর্ষে রয়েছে ডায়মন্ড ওয়ার্ল্ডের জুয়েলারী পণ্যগুলো।
গত সোমবার বিকেলে ডায়মন্ড ওয়ার্ল্ডের চট্টগ্রাম শো-রুমের ৪র্থ বর্ষবরণ উপলক্ষে ক্রেতাদের নিয়ে ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন করা হয়। এই জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করে বাংলাদেশের জুয়েলারী শিল্পের অতিপরিচিত ও জনপ্রিয় ব্র্যান্ড ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেড।
প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এফবিসিসিআই পরিচালক ও ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগারওয়ালা। এসময় আরো উপস্থিত ছিলেন, চট্টগ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ব্যবসায়ী এবং প্রিন্ট এবং ইলেকট্রনিক্স মিডিয়ার কর্মীসহ ডায়মন্ড ওয়ার্ল্ডের ঊর্ধ্বতন কর্মকর্তারা।
অনুষ্ঠানে আগত অতিথি ও ক্রেতারা বলেন, ডায়মন্ড ওয়ার্ল্ডের আন্তর্জাতিক মানের পণ্য সেবা সত্যিকার অর্থেই ক্রেতাবান্ধব। যার কারণে আমরা চট্টগ্রাম নগরবাসি ডায়মন্ড ওয়ার্ল্ড এর সকল পণ্য কেনার সুযোগ পাচ্ছি।
আগত ক্রেতারা বলেন, বিশেষ করে ব্রাইডাল কালেকশন সেই সাথে ডায়মন্ড, সোনা ও প্লাটিনাম জুয়েলারীর নিত্য নতুন ডিজাইনের গহনা কেনার এ দুলর্ভ সুযোগ করে দেয়ার জন্য আমরা ডায়মন্ড ওয়ার্ল্ডকে ধন্যবাদ জানাই।
উল্লেখ্য, চট্টগ্রামের শো-রুমের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে শুধুমাত্র চট্টগ্রামবাসীর জন্য ডায়মন্ড জুয়েলারী পণ্যের উপর ৩০% ছাড়! এই অফার চলবে ১৮ জানুয়ারি থেকে ২০ জানুয়ারি ৩ দিন পর্যন্ত। সর্বনিম্ন ১০ হাজার টাকার ডায়মন্ডের জুয়েলারী পণ্য কেনার মাধ্যমে প্রথম ৩০ জন ক্রেতা পাবেন একটি করে নাকফুল। এছাড়াও ডায়মন্ড ওয়ার্ল্ডের অঙ্গপ্রতিষ্ঠান ডায়মন্ড লাইফ স্টাইলের ১৮ জানুয়ারি থেকে সপ্তাহব্যাপী পণ্যের উপর ২০% থেকে ৬০% পর্যন্ত ছাড় পাবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন