বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

জর্ডান ম্যাচের প্রাথমিক দল ঘোষণা

প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : বিশ্বকাপ বাছাইপর্বের শেষ ম্যাচে জর্ডানের বিপক্ষে বাংলাদেশ মাঠে নামবে আগামী ২৪ মার্চ। জর্ডানের রাজধানী আম্মানে ম্যাচটি অনুষ্ঠিত হবে। এর আগে জর্ডান যাওয়ার পথে ১৮ মার্চ আবুধাবীতে সংযুক্ত আরব আমিরাত জাতীয় দলের বিপক্ষে একটি ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলবে জাতীয় ফুটবল দল। এ দুই ম্যাচকে সামনে রেখে গতকাল জাতীয় দলের ২২ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। প্রাথমিক স্কোয়াডের খেলোয়াড়রা আগামী শনিবার বিকাল সাড়ে ৪টায় বাফুফে ভবনে ম্যানেজার সত্যজিৎ দাশ রূপুর কাছে রিপোর্ট করতে বলা হয়েছে।
জাতীয় দলের প্রাথমিক স্কোয়াড Ñ রাসেল মাহমুদ, মাজহারুল ইসলাম হিমেল ও আশরাফুল ইসলাম রানা (গোলরক্ষক)। রায়হান হাসান, তপু বর্মন, নাসিরুল ইসলাম, রেজাউল করিম, কেষ্ট কুমার বোস, ওয়ালি ফয়সাল ও শাকিল আহমেদ (ডিফেন্ডার)। ইমন বাবু, মোনায়েম খান রাজু, জামাল ভূঁইয়া, শাহেদুল আলম শাহেদ, ফজলে রাব্বি, আতিকুর রহমান ফাহাদ ও মাশুক মিয়া জনি (মিডফিল্ডার)। এবং রুবেল মিয়া, নাবিব নেওয়াজ জীবন, জুয়েল রানা, আমিনুর রহমান সজিব ও শাখাওয়াত হোসেন রনি (ফরোয়ার্ড)।
ফেরারের অবনমন
স্পোর্টস ডেস্ক : এটিপি র‌্যাংকিংয়ে অবনমন ঘটলো স্প্যানিশ তারকা ডেভিড ফেরার। রিও ডি জেনেইরো ওপেনের ফাইনালে উঠতে ব্যর্থ হওয়ায় র‌্যাংকিংয়ের দুইধাপ নীচে নেমে গেলেন তিনি। তবে ফেরারকে টপকে শীর্ষ দশে উপরে উঠে আসলেন কাই নিশিকোরি ও টমাস বার্ডিচ। এদিকে বুয়েন্স আয়ার্সে শিরোপা জয়ের এক সপ্তাহ পরে রিওর সেমিফাইনালে পৌঁছে অস্ট্রেলিয়ান তারকা ডমিনিক থেইম চারধাপ উপরে উঠে এসেছেন। তিনি ১৫তম স্থানে জায়গা করে নিয়েছেন। আর দুবাইতে মৌসুম শুরু করা নোভাক জকোভিচ রয়েছেন শীর্ষেই।


এটিপির শীর্ষ দশ তারকা
 নোভাক জকোভিচ (সার্বিয়া)
 অ্যান্ডি মারে (যুক্তরাজ্য)
 রজার ফেদেরার (সুইজারল্যান্ড)
 স্ট্যান ভাভরিঙ্কা (সুইডেন)
 রাফায়েল নাদাল (স্পেন)
 কাই নিশিকোরি (জাপান)
 টমাস বার্ডিচ (চেক প্রজাতন্ত্র)
 ডেভিড ফেরার (স্পেন)
 জো-উইলফ্রেড সোঙ্গা (ফ্রান্স)
 রিচার্ড গ্যাসকেট (ফ্রান্স)

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন