বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

সন্দেহজনক গাড়িটি শনাক্তে ক্র্যাবের জোর দাবি

সড়ক দুর্ঘটনায় সাংবাদিক মামুনের আহতের ঘটনা

| প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) এর সাবেক সাংগঠনিক সম্পাদক ও দি ডেইলি অবজারভার এর স্টাফ করেসপনডেন্ট মামুনূর রশীদ গত ১২ ফেব্রুয়ারি বিকেলে রাজধানীর কাওরানবাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। তিনি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে ১৬ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বাসায় ফিরেছেন।
মামুনূর রশীদ বলেছেন, হত্যার উদ্দেশে একটি প্রাইভেটকার তার মোটরসাইকেলটি অনুসরণ করে ধাক্কা দেয়ার চেষ্টা করছিল। তিনি আত্মরক্ষার্থে ওই প্রাইভেটকারকে সাইড দিতে গিয়ে মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। ওই অবস্থায় রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন তিনি। ঘটনার পর ৬ দিন পার হয়ে গেলেও এখন পর্যন্ত সেই গাড়িটিকে চিহ্নিত করে আইন-শৃঙ্খলা বাহিনী যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে পারেনি। এবিষয়ে গভীর উদ্বেগ প্রকাশ করেছে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন ক্র্যাব।
গতকাল শুক্রবার সকাল ১০টায় ক্র্যাব কার্যনির্বাহী কমিটির এক সভায় নেতৃবৃন্দ এ উদ্বেগ প্রকাশ করেন। পাশাপাশি শীগগিরই গাড়িটিকে শনাক্ত করাসহ যথাযথ ব্যবস্থা গ্রহণ করতে আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান নেতৃবৃন্দ। এদিকে মামুনের পারিবারিক সূত্র এবং সাংবাদিক সহকর্মীরা জানান, মামুন আহত হবার পর তার পরিবার ও ক্র্যাবের পক্ষ থেকে তেজগাঁও থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা বা জিডি কোনটাই নিতে অপারগতা প্রকাশ করে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন