শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

তারকাহীন পঞ্চম রাউন্ড

| প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : আজ থেকে শুরু হচ্ছে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) পঞ্চম রাউন্ডের খেলা। সকাল সাড়ে ৯ টায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ওয়ালটন সেন্ট্রাল জোন খেলবে বিসিবি নর্থ জোনের বিপক্ষে। একই সময় চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রাইম ব্যাংক সাউথ জোনের প্রতিপক্ষ ইসলামী ব্যাংক ইস্ট জোন। এ রাউন্ডেই হয়তো বিসিএলের শিরোপা নিশ্চিত হয়ে যাবে। কার মুখে শেষ হাসি ফোটে সেটা জানতে হলে অপেক্ষা করতে হবে আগামী বুধবার পর্যন্ত।
লিগের শুরুটা ভালো না হলেও তৃতীয় রাউন্ড থেকে ঘুরে দাঁড়ায় ওয়ালটন সেন্ট্রাল জোন। তৃতীয় রাউন্ডে ড্র করার পর চতুর্থ রাউন্ডে জয় তুলে নেয় বিসিএলের ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে আছে তারা। পঞ্চম রাউন্ডের ম্যাচটি তাই দলটির জন্য বেশ গুরুত্বপূর্ণ। এ ম্যাচে জয় পেলে শিরোপার লড়াইয়ে একধাপ এগিয়ে যাবে চ্যাম্পিয়নরা। ৪ ম্যাচে ১টি করে জয় ও ড্র এবং ২ পরাজয়ে ওয়ালটনের পয়েন্ট ৯। ৩ পয়েন্ট বেশি পেয়ে দ্বিতীয় স্থানে আছে সাউথ জোন। সর্বোচ্চ ১২ পয়েন্ট নিয়ে সবার ওপরে বিসিবি নর্থ জোন। এবারের আসরে একটি ম্যাচও হারেনি নর্থ জোন। ৪ ম্যাচের ৩টি ড্র করেছে তারা, জিতেছে ১টিতে। চট্টগ্রামে ওয়ালটন সেন্ট্রাল জোনের বিপক্ষে জয় পেয়েছিল নাসির হোসেন, নাঈম ইসলামরা। এবার প্রতিশোধ নেওয়ার পালা। এক জয়, ২ হার ও এক ড্র’য়ে সবারে নীচে থাকা ইস্ট জোনেরও পয়েন্ট ৯।
অন্যদিকে প্রাইম ব্যাংক সাউথ জোন এর আগে জয় পেয়েছিল ইসলামী ব্যাংকের বিপক্ষে। রুবেল ও মুস্তাফিজদের বোলিং তোপে উড়ে গিয়েছিল ইসলামী ব্যাংক। ইনিংস ব্যবধানে হারতে হয়েছিল তাদেরকে। তবে জাতীয় দলের শ্রীলঙ্কা সফরের ক্যাম্পের জন্য জন্য এই দুই তারকাকে ছাড়াই আজ মাঠে নামতে হচ্ছে এবার ফল কী হয়, সেটাই দেখার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন