মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

প্রাইম ব্যাংকের নেতৃত্বে নাসির ফ্লোট গøাস ইন্ডাস্ট্রিজের অনুক‚লে ঋণ চুক্তি

| প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

প্রাইম ব্যাংক লিমিটেড-এর নেতৃত্বে নাসির ফ্লোট গøাস ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর অনুক‚লে ৩৫২ কোটি টাকার একটি সিন্ডিকেটেড ঋণ চুক্তি গত ২০ মার্চ রাজধানীর একটি হোটেলে স্বাক্ষরিত হয়। টাঙ্গাইল জেলার দেলদুয়ারের দুবাইলে মোট ৬৬৩ কোটি টাকা ব্যয়ে নাসির ফ্লোট গøাস ইন্ডাস্ট্রিজ লিমিটেড নামে একটি নতুন ফ্লোট গøাস প্রকল্প বাস্তবায়নের জন্য প্রাইম ব্যাংক ছাড়াও আরও ৭টি ব্যাংক এ সিন্ডিকেশনে অর্থায়ন করছে।
ব্যাংকগুলো হচ্ছে ব্যাংক এশিয়া লিমিটেড, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক লিমিটেড, এনসিসি ব্যাংক লিমিটেড, ওয়ান ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এবং ট্রাস্ট ব্যাংক লিমিটেড।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রাইম ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আহমেদ কামাল খান চৌধুরী, ব্যাংক এশিয়া লিমিটেডের প্রেসিডেন্ট এবং ব্যবস্থাপনা পরিচালক মো: আরফান আলি, ইস্টার্ন ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হাসান ও রশিদ, যমুনা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শফিকুল আলম, এনসিসি ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও গোলাম হাফিজ আহমেদ, ওয়ান ব্যাংক লিমিটেডের অতিরিক্ত উপব্যবস্থাপনা পরিচালক রোজিনা আলিয়া আহমেদ, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মামুন-উর-রশিদ, ট্রাস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ইশতিয়াক আহমেদ চৌধুরী এবং নাসির ফ্লোট গøাস ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক নাসিরুদ্দিন বিশ্বাস নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে ঋণ চুক্তি স্বাক্ষর করেন এবং বক্তব্য রাখেন। অন্যান্যের মধ্যে নাসির ফ্লোট গøাস ইন্ডাস্ট্রিজ লিমিটেড-এর পরিচালক নাসিম বিশ্বাস ও নাসিমা বিশ্বাস এবং শেয়ার হোল্ডারবৃন্দ, নাসির গ্রæপের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রাইম ব্যাংক-এর উপব্যবস্থাপনা পরিচালক ও সিবিও রাহেল আহমেদ এবং ধন্যবাদ জ্ঞাপন করেন প্রাইম ব্যাংক-এর স্ট্রাকচারড ফাইন্যান্স বিভাগের প্রধান ও এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট শামস আব্দুল্লাহ মোহাইমীন। -প্রেস বিজ্ঞপ্তি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন