শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

কর প্রদানে ক্রেতাদের উদ্বুদ্ধ করছে ডায়মন্ড ওয়ার্ল্ড

প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

দেশের জুয়েলারি শিল্পখাতের গোটাকয়েক প্রতিষ্ঠানের মধ্যে ডায়মন্ড ওয়ার্ল্ড লি: কর প্রদানে দীর্ঘমেয়াদি দৃষ্টান্ত স্থাপন করেছে। ডায়মন্ড ওয়ার্ল্ড ইসিআরের মাধ্যমে কর নেয়ায় ক্রেতারা সন্তুষ্টি প্রকাশ করেছে। গত ৫ বছরের ব্যবধানে তিনগুণ কর প্রদানের মাধ্যমে উল্লেখ্যযোগ্য অবদান রেখে চলেছে এই প্রতিষ্ঠানটি। প্রতিটি পণ্য বিক্রয়ের ক্ষেত্রে ইলেকট্রনিক ক্যাশ রেজিস্টারে (ইসিআর) কপি নেয়ার জন্য ক্রেতাদের উদ্বুদ্ধ করছে প্রতিষ্ঠানের সংশ্লিষ্টরা।
ডায়মন্ড ওয়ার্ল্ডের সংশ্লিষ্টরা জানান, আমাদের প্রতিষ্ঠানের ভ্যাট গ্রাফিক্যাল অনুযায়ী পর্যায়ক্রমে রাজস্বখাতে কর প্রদানের পরিমাণ বেড়েই চলেছে। আগামীতে আরো বেশি বৃদ্ধি পাবে। মানসম্মত ও আধুনিক ডিজাইনের পণ্যের কারণে আমাদের প্রতিনিয়ত ক্রেতার সংখ্যা বাড়ছে। সেই সাথে মানুষের দ্বারপ্রান্তে জুয়েলারি পণ্য পৌঁছে দিতে সারাদেশে নতুন নতুন আউটলেটের উদ্বোধন করা হচ্ছে। এ কারণে কিছু অসাধু জুয়েলারি প্রতিষ্ঠানের সংশ্লিষ্টরা ঈর্ষাণি¦ত হয়ে ডায়মন্ড ওয়ার্ল্ডের ক্রেতাদের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। ক্রেতাদের মাঝে এসব বিভ্রান্তি তথ্য ছড়িয়ে প্রতিষ্ঠানটির সুনাম নষ্টের পায়তারা করছে।
ডায়মন্ড ওয়ার্ল্ডের এক প্রেস বিজ্ঞপ্তি জানানো হয়েছে, এসব বিভ্রান্তিকর কথায় কান না দিয়ে ডায়মন্ড ওয়ার্ল্ডের শো-রুমে গিয়ে সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলার অনুরোধ জানানো হয়েছে। সেই সঙ্গে প্রতিটির পণ্য কেনার ক্ষেত্রে ইসিআর কপি নেয়ার অনুরোধ জানানো হয়েছে।
ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক জানান, দেশের প্রতিটি নাগরিক যাতে বর্তমান সরকারের উন্নয়ন প্রক্রিয়ায় অংশগ্রহণ ও উন্নয়নে অংশীদারিত্ব অর্জনে সুযোগ পায় সে লক্ষ্যে আমরা সকল ক্রেতাদের কর প্রদানে উৎসাহ দিচ্ছি। এমনকি আমাদের সারাদেশের শো-রুমের বিক্রয় কর্মীরা ভ্যাট প্রদানের জন্য প্রতিদিন ক্রেতা সাধারণকে সচেতন করছেন। -বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন