রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সেরেনার সন্তানকে নিয়ে বর্ণবিদ্বেষী মন্তব্য

| প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

র্টস ডেস্ক : আসন্ন সেপ্টেম্বর-অক্টোবরে প্রথমবারের মত মা হতে যাচ্ছেন সেরেনা উইলিয়ামস। তার মানে পেটে সন্তান নিয়েই বছরের প্রথম গ্র্যান্ডসø্যাম জিতেছেন আমেরিকান টেনিস টেনিস তারকা। ২০১৭ সালে তাই আর কোর্টে দেখা যাবে না তাকে। প্রেমিক অ্যালেক্সিস ওহানিয়ানের সঙ্গে তার বাগদানের কথা গত ডিসেম্বরে ঘোষণা করেছিলেন সেরেনা। এসব খবর এখন পুরোনো। এরই মাঝে চলে এসেছে বিতর্কিত এক খবর। সেরেনার আসন্ন সন্তানকে নিয়ে বর্ণবিদ্বেষী মন্তব্য করেছেন ‘ব্যাড বয়’ খ্যাত রোমানিয়ার সাবেক নাম্বার ওয়ান টেনিস খেলোয়াড় ইলি ন্যাসটেস।
৭০ দশকের এই তারকা বর্তমানে রোমানিয়ার ফেড কাপ দলের ক্যাপ্টেন। পরশু ব্রিটেনের কাছে হেরে এবারের আসর বিদায় নেয় তার দল। ম্যাচ শুরুর আগেই তিনি এই মন্তব্য করেন। পরে কর্তৃপক্ষের কানে গেলে ম্যাচ চলাকালীন সময়েই তাকে মাঠ থেকে বের করে দেয়া হয়। সেরেনার আসন্ন সন্তানের উদ্দেশ্যে ন্যাসটেস বলেন, ‘দেখা যাক গায়ের রঙ কী রকম হয়। চকোলেট দুধের মতো হবে কী?’
তার এরকম মন্তব্যে টেনিস দুনিয়ায় শুরু হয়েছে আলোড়ন। গোটা বিষয়টি তদন্তের আশ্বাস দিয়েছে আন্তর্জাতিক টেনিস ফেডারেশন। তবে রোমানিয়ান এক টিভি চ্যানেলকে ন্যাসটেস বলেন, ‘আমি শুধু মজা করছিলাম। কিন্তু অনেকে সেটা বুঝতে পারিনি। এটা তাদের বোঝার সমস্যা।’ উইলিয়ামসের সাথে তার ভালো সম্পর্ক রয়েছে বলেও উল্লেখ করেন ন্যাসটেস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন