রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সিদ্ধান্ত বদলাবেন না ইউনিস

| প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : পাকিস্তান ক্রিকেট বোর্ড আর সমর্থকরা চাইলে সিদ্ধান্ত বদলে আরো কিছুদিন আন্তর্জাতিক ক্রিকেট চালিয়ে যাবেন ইউনিস খান। ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইটের এক প্রতিবেদন থেকে পরশু জানা গিয়েছিল এই খবর। এরপর তা ছড়িয়ে পড়ে পুরো ক্রিকেট বিশ্বে। তা চোখ এড়াইনি পাকিস্তানি কিংবদন্তি ব্যাটসম্যানেরও। বিব্রত ইউনিস এবার তাই স্পষ্ট করেই জানিয়ে দিলেন, এমন কিছুর কোন সম্ভাবনাই নেই। চলমান ওয়েস্ট ইন্ডিজ সিরিজই হতে যাচ্ছে তার ক্যারিয়ারের শেষ সিরিজ।
এক ভিডিও বার্তায় ৩৯ বছর বয়সী ব্যাটসম্যান বলেন, ‘অনেক গুজবই শোনা যাচ্ছে যে আমি অবসরের সিদ্ধান্ত পাল্টাতে পারি। আসলে এটা সত্য নয়। আমার টেস্ট থেকে অবসরের সিদ্ধান্ত চূড়ান্ত। এমনকি এই সিরিজের প্রতি ইনিংসে সেঞ্চুরি করলেও সিদ্ধান্ত বদলাচ্ছি না।’ কিংস্টন টেস্টের দ্বিতীয় দিন শেষে এই মন্তব্য করেন ‘ইউনিক খান’। তিনি বলেন, ‘ভেবেচিন্তে, পরিকল্পনা করে এবং নিজের ইচ্ছা অনুযায়ীই আমি অবসরের সিদ্ধান্ত নিয়েছি।’
সপ্তাহ দুই আগে সংবাদ সম্মেলনের মাধ্যমে নিজের অবসরের সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন ইউনিস। এই সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাবেন দলের অধিনায়ক মিসবাহ-উল-হকও। পরশু ক্রিকেট অস্ট্রেলিয়ার খবরে বলা হয়Ñ ইউনিস বলেন, ‘আমি ভেবে দেখতে পারি (অবসরের সিদ্ধান্ত)। তবে সব কিছু নির্ভর করছে আমার দলের ওপর। যদি তারা অনুরোধ করে অথবা লোকজন যদি আমাকে চায়, তাহলে কেন নয়?’ ইউনিসের অভিযোগ, তার কথা ঠিকভাবে প্রকাশ প্রকাশ করা হয়নি। তবে এ নিয়ে তিনি সমালোচনার রাস্তায় হাটেননি। শুধু জানিয়েছেনÑ আগের সিদ্ধান্তই চূড়ান্ত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন