রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আজহারে পাকিস্তানের প্রতিরোধ

| প্রকাশের সময় : ৩ মে, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টর ডেস্ক : বার্বোডোসে অনুষ্ঠেয় সিরিজের দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিন শেষে সুবিধাজনক অবস্থানে রয়েছে পাকিস্তান। প্রথম ইনিংসে ওয়েস্ট ইন্ডিজের ৩১২ রানের জবাবে ৩ উইকেটে ১৭২ রান করেছে মিসবাহ-উল-হকের দল।
দিনের শুরুতে ১১ ওভারে ২৮ রান যোগ করে হাতের ৪ উইকেট হারায় ক্যারিবিয়রা। চলতি সিরিজেই অভিষিক্ত মোহাম্মাদ আব্বাস ৫৬ রানে নেন সর্বোচ্চ ৪ উইকেট। ৬৫ রানে ৩ উইকেট নেন মোহাম্মাদ আমির, বাকি দুটি যায় ইয়াসির শাহ’র দখলে। আগের দিনেই তিন অঙ্কের দেখা পাওয়া রস্টন চেইস (১৩১) দিনের দ্বিতীয় ওভারেই ফেরেন আমিরের বলে ইউনিস খানের হাতে ক্যাচ দিয়ে। এছাড়া আট নম্বর ব্যাটসম্যান ও অধিনায়ক জেসন হোল্ডারের (৫৮) অর্ধশতকে তিনশোর্ধো ইনিংসের সংগ্রহ গড়ে স্বাগতিকরা।
জবাবে আজহার-শেহজাদের ১৫৫ রানের উদ্বোধনী জুটিতে বড় সংগ্রহের আভাস দিচ্ছিল সফরকারীরা। কিন্তু দিনের শেষ ভাগে ৪ ওভার আর ৬ রানের ব্যবধানে ৩ উইকেট তুলে নিয়ে লড়াইয়ে ফেরার দিয়ে রাখে উইন্ডিজ। তিন লাইফ পাওয়া আহমেদ শেহজাদ ফেরেন ব্যক্তিগত ৭০ রানে। এরপর রানের খাতা শূন্য রেখেই ফেরেন বাবর আজম ও ক্যারিয়ারের শেষ সিরিজ খেলতে নামা ইউনিস খান। এই ধাক্কা কাটিয়ে উঠার ইঙ্গিত দিয়ে রাখেন বিদায়ী ও সম্ভব্য দুই অধিনায়ক মিসবাহ ও আজহার আলী। ৯ রানে ব্যাট করছেন মিসবাহ, ৮১ রানে অপরাজিত আজহার।
তিন ম্যাচ সিরিজে ১-০তে এগিয়ে পাকরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন