শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

লেখিকা হবেন সানি লিওনি

প্রকাশের সময় : ৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ছিলেন প্রাপ্ত বয়স্কদের জন্য নির্ধারিত চলচ্চিত্রের তারকা। সেখান থেকে বলিউডে মূলধারার বাণিজ্যিক চলচ্চিত্রে প্রতিষ্ঠা পেয়ে গেলেন। এরপর ঘোষণা দিলেন নিজের প্রডাকশন হাউস প্রতিষ্ঠা করে চলচ্চিত্র নির্মাণ করবেন। আর সব শেষে সানি লিওনি ঘোষণা দিলেন তিনি লেখিকা হিসেবে আত্মপ্রকাশ করবেন।
গত বছরের শেষ দিকে সানি তার স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে সানসিটি মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট নামে নিজেদের প্রডাকশন হাউস প্রতিষ্ঠার ঘোষণা দিয়েছেন। এই ব্যানারে একটি চলচ্চিত্র নির্মাণের ঘোষণাও দিয়েছেন তারা। আর এই কয়েকদিন আগে অভিনেত্রীটি ছোট গল্প লিখবেন বলে ঘোষণা দিয়েছেন। প্রাথমিকভাবে তিনি ২০০০ করে শব্দে সীমিত ১২ থেকে ১৫টি ছোট গল্প লিখবেন। এটি ভারতীয় একটি প্রকাশক প্রকাশ করবে। কাজ শেষ হলে গল্পগুলো অনলাইনেও পাওয়া যাবে।
সানি জানিয়েছেন গল্পগুলো তার নিজের জীবন অবলম্বনে নয় বরং প্রকাশকের ফরমায়েশ অনুযায়ী লিখবেন।
স্বাভাবিকভাবে মা হতে পারবেন না সোফিয়া বেরগারা
অভিনেত্রী সোফিয়া বেরগারা জানিয়েছেন তিনি আর ‘স্বাভাবিকভাবে’ মা হতে পারবেন না। তিনি আরও জানিয়েছে তিনি আর তার স্বামী জো মাঙ্গানিয়েলো যদি তাদের পরিবারে আকার বাড়াতে চান তাহলে তাদের ফার্টিলিটি চিকিৎসকের শরণাপন্ন হতে হবে।
৪৩ বছর বয়সী অভিনেত্রীটির অবশ্য প্রথম স্বামী জো গনসালেজের সঙ্গে একটি পুত্র সন্তান আছে।
হারপার বাজার অ্যারাবিয়া সাময়িকীকে দেয়া সাক্ষাতকারে সোফিয়া বলেছেন, “আমি আর কিছু স্বাভাবিকভাবে প্রত্যাশা করতে পারি না। দেখা যাক কী হয়। এমন নয় যে বিষয়টি আমাদের ঘুম কেড়ে নিয়েছে। তবে আমি যে এর একেবারে বিরোধী তাও নয়।”
‘মডার্ন ফ্যামিলি’ তারকাটি তার ছেলে মানোলোর (২৪) প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে জানিয়েছেন সে যে ভাল মানুষ হিসেবে বড় হয়েছে তাতে তিনি সন্তুষ্ট।
তিনি বলেছেন : “আমি একক মা হিসেবে দীর্ঘদিন থেকেছি। সে আমাকে সবসময় সাহায্য করেছে। এতে আমার কাজ করা সহজ হয়েছে। তাকে নিয়ে আমার কখনও উদ্বিগ্ন থাকতে হয়নি। সবসময় সমস্যা সামনে থাকলে সৃজনশীল কাজ করা যায় না। একক মা হিসেবে আমি যা করতে চেয়েছি তা করতে পেরেছি।”
বেরগারা মাঙ্গানিয়েলোর সঙ্গে বিয়ের আগে বলেছিলেন সন্তান নেয়া তার জন্য অগ্রাধিকারের বিষয় নয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন