সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সুপার টেনে মুস্তাফিজ

প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা, ধর্মশালা (ভারত) থেকে : ধর্মশালার ক্রিকেট প্রেমীদের মধ্যে যারা বাংলাদেশ দলের খেলা ভালবাসেন, বাংলাদেশের জন্য শুভকামনা করেন, তাদের অধিকাংশই মুস্তাফিজ ভক্ত। ভারতের বিপক্ষে ওয়ানডে ক্যারিয়ারে নিজের অভিষেকে দারুনভাবে মেলে ধরে ভারত ক্রিকেট দলের আতঙ্ক এই বাঁ হাতি পেস বোলারের ভয়ংকর বোলিংয়ের ভক্ত তারা। বাংলাদেশ ক্রিকেট দলের কাউকে পেলেই মুস্তাফিজুরের খোঁজ খবর নেন তারা, বাংলাদেশ মিডিয়ার কারো সঙ্গে দেখা হলে এই বোলারকে দেখা যাবে কবে, ধর্মশালার কৌতুহলী ক্রিকেট প্রেমীদের এই একটাই জিজ্ঞাসা।
দলের সঙ্গে আছেন,অথচ একাদশে নেই! ধর্মশালায় এক এক করে তিনটি ম্যাচে ড্রেসিংরুমে কেটেছে মুস্তাফিজুরের। কাটার মাস্টারকে বসিয়ে রাখা কেন? শ্রীলংকার বিপক্ষে এশিয়া কাপের যে ম্যাচে পাজঁজরের পেশিতে পেয়েছেন চোট, সেই ম্যাচ শেষে এশিয়া কাপ থেকে পড়েছেন ছিটকে। এশিয়া কাপের শেষ ২ ম্যাচ এবং টি-২০ বিশ্বকাপে প্রথম রাউন্ডের তিন ম্যাচÑমোটা ৫ ম্যাচে একাদশের বাইরে মুস্তাফিজুর। পাজঁরের পেশির ব্যাথা থেকে সেরে উঠে পুরোপুরি ফিট হয়ে ওঠার আগে মুস্তাফিজুরকে নিয়ে ঝুঁকি নিতে চাইছে না বাংলাদেশ টীম ম্যানেজমেন্ট। বাংলাদেশের সেরা পেস অস্ত্র মুস্তাফিজুরকে সুপার টেন থেকে যাবে দেখা, সে আভাসই দিয়েছিলেন ক’দিন আগে মাশরাফিÑ‘ও ভালোর দিকে আছে। সাইড স্ট্যান্থের জন্য আসলে ২-৩ সপ্তাহ লাগে। ও খেলতে না পারা আমাদের জন্য অবশ্যই হতাশার। সে আমাদের অন্যতম সেরা বোলার। শুরু থেকেই সে অনেক ভালো পারফরম্যান্স করেছ। তাকে আমরা জোর করে নামিয়ে দেবো । এমন অবস্থায় তাকে আমরা নামাতে চাই। যাতে করে মুস্তাফিজুর তার সেরাটা দিতে পারে।’
মুস্তাফিজুরকে নিয়ে প্রশ্নটা একটু বেশিই ভারত মিডিয়ার। ভারতের এক সাংবাদিকের এমন কৌতুহল শুনে মাশরাফির পাল্টা জিজ্ঞাসা, ‘আপনি কি মুস্তাফিজুরের ফ্যান?’ তবে মুস্তাফিজুর ভক্তদের প্রতীক্ষার অবসান হচ্ছে সুপার টেন এ, দলের সঙ্গে থাকা ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান তো বলেই দিয়েছেনÑ ‘সুপার টেন থেকে দেখা যাবে মুস্তাফিজুরকে।’ তাহলে তো সুপার টেনে বাংলাদেশের বোলিং আক্রমন আরো ভয়ংকর হচ্ছে। চেন্নাইয়ে পরীক্ষা দিয়ে গতকাল ধর্মশালায় দলের সঙ্গে যোগ দিয়েছেন আরাফাত সানি। আজ চেন্নাইয়ে বোলিং অ্যাকশনের পরীক্ষা দিতে যাবেন তাসকিন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন