রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

‘কোক জিরো ও স্প্রাইট জিরো’ এখন বাংলাদেশে

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০১৭, ১২:০০ এএম

কোকা-কোলা বাংলাদেশ এবার বাজারে নিয়ে এলো বহুল প্রত্যাশিত কোমলপানীয় ‘কোক জিরো ও স্প্রাইট জিরো’। শুরুতে ১৫ থেকে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত বাংলাদেশের সেরা লাইফস্টাইল অ্যাপ ওয়াওবক্সে এই কোমলপানীয়গুলো পাওয়া যাবে। প্রাথমিক প্রমোশনাল কার্যক্রম শেষে অর্থাৎ ২৫ সেপ্টেম্বর, ২০১৭ থেকে সারা দেশের বাজারে আসবে।
ভোক্তাদের তুমুল আগ্রহের জন্য এই নির্দিষ্ট সময়কালে ওয়াওবক্স লাইফস্টাইল অ্যাপের মাধ্যমে ভোক্তারা কোকা-কোলা সম্পর্কিত কনটেন্ট চ্যালেঞ্জে অংশ গ্রহন করে বিনামূল্যে ‘কোক জিরো ও স্প্রাইট জিরো’ জিতে নেওয়ার সুযোগ পাবেন। এছাড়াও ঢাকা ও চট্টগ্রামের ভোক্তারা অনলাইনে এই অ্যাপের মাধ্যমে কোকা-কোলা ব্র্যান্ডের কোমলপানীয় অর্ডার করলে ফ্রি হোম ডেলিভারির সুবিধা পাবেন । কোকা-কোলার নতুন চিনিবিহীন কোমলপানীয় কোক জিরোতে কোকা-কোলার সেই স্বাদ সম্পূর্ণ অটুট থাকবে এবং আরেকটি চিনিবিহীন কোমলপানীয় হচ্ছে স্প্রাইট জিরো, যার স্বাদ হবে ঠিক স্প্রাইটের মতো।
কোকা-কোলা বাংলাদেশের ব্যাবস্থপনা পরিচালক (এমডি) শাদাব খান বলেন, কোকা-কোলার সেই একই অটুট স্বাদে সম্পূর্ণ চিনিবিহীন কোক-জিরো ও স্প্রাইট জিরোর উদ্বোধন সত্যিকার অর্থেই বাংলাদেশের কোমলপানীয়ের বাজারে একটি বৈপ্লবিক অভিযাত্রা। ভোক্তারা এখন থেকে কোমলপানীয় পানের মাধ্যমে চিনি নিয়ন্ত্রণে রাখতে পারবেন। একই সঙ্গে বিশ্বব্যাপী কোকা-কোলা ভোক্তাদের চিনিবিহীন কোমলপানীয় পানের সুযোগ বাড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন