শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

গতকাল পরীক্ষা দিলেন তাসকিন পরীক্ষার পর আত্মবিশ্বাসী সানি

প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : চেন্নাইয়ে শ্রী রামচন্দ্র বিশ্ববিদ্যালয়ে বোলিং অ্যাকশনের পরীক্ষা দিয়ে ওমান ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দিয়েছিলেন আরাফাত সানি। এমনটাই জানিয়েছিলেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। সাথে ম্যাচ-পূর্ব সংবাদ সম্মেলনে এ-ও জানিয়েছিলেন, বাঁ-হাতি স্পিনার বেশ আত্মবিশ্বাসী নিজেকে নিয়ে। ঐদিন সকালে ধর্মশালা থেকে চেন্নাই উড়ে গিয়ে সেদিনই বোলিং অ্যাকশনের পরীক্ষা দিয়েছেন সানি। পরদিন আবার ফিরে এসেছেন ধর্মশালায়। ওমান ম্যাচের একাদশে অবশ্য রাখা হয়নি বাঁ-হাতি স্পিনারকে। তবে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে অধিনায়ক মাশরাফি জানালেন, সানিকে নিয়ে আশাবাদী দল, ‘সানির ফল কেমন হবে বলা খুব কঠিন। তবে সে খুবই আত্মবিশ্বাসী। আর ওখানে যে ডক্টররা ছিল, তারাও বলেছে যে ভালো হয়েছে। আমরা আশাবাদী। তবে দিন শেষে কাঁটা কম্পাস দিয়ে মাপার আগ পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।’
গত ৯ মার্চ টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে ‘প্রশ্নবিদ্ধ’ হয়েছিল সানি ও তাসকিন আহমেদের বোলিং অ্যাকশন। অ্যাকশনের পরীক্ষা দিতে গতকালই চেন্নাই গিয়েছিলেন তাসকিন। পরীক্ষার পর সাধারণত ১৪ দিনের মধ্যে ফলাফল জানানো হয়। তবে টুর্নামেন্ট চলাকালীন ফলাফল ৭ দিনের মধ্যে জানানো হবে। তাই আশা করা যাচ্ছে সানি ও তাসকিনের ফলাফলও আগামী ৭ দিনের মধ্যেই হাতে এসে পড়বে। সানিরটা আগামীকালই জানা যেতে পারে বলে বিশ্বস্ত এক সূত্র জানিয়েছে।
আইসিসি বাংলাদেশের এই দুই বোলারের অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করলেও তাদের সাথে একমত নন দলের প্রধান কোচ হাথুরোসিংহে। উল্টো তিনি আইসিসির কর্মকাÐ নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন। আর তার আত্মবিশ্বাস দু’জনই এই পরীক্ষায় সফলভাবে উত্তীর্ণ হবেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন