রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

জবাব দিচ্ছে ওয়ালটন

প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ ক্রিকেট লিগের ষষ্ঠ ও ফাইনাল রাউন্ডে প্রথম ইনিংসে বিসিবি নর্থ জোনের ৩৭৮ রানের জবাবে দ্বিতীয় দিনের খেলা শেষে ৬ উইকেটে ২২২ রান করেছে ওয়ালটন সেন্ট্রাল জোন। তানভীর হায়দার ১৬ ও জাবিদ হোসেন ১ রানে অপরাজিত আছেন। ৪ উইকেট হাতে নিয়ে নর্থ জোনের থেকে এখনো ১৫৬ রানে পিছিয়ে আছে ওয়ালটন।
সৈকত আলীর সঙ্গে ৩২ রানের উদ্বোধনী জুটি গড়ে ফিরে যান শামসুর রহমান (১১)। আর দলীয় ৪৪ রানে আউট হন সৈকত আলী (২১)। চা বিরতির পর দলীয় ১০১ রানে সাজঘরে ফেরেন মার্শাল আইয়ুব (৩৪)। এরপর চতুর্থ উইকেটে শুভাগত হোমের সঙ্গে ৭৮ রানের জুটি গড়েন রকিবুল হাসান। শুভাগতর (৫১) বিদায়ে ভাঙে এ জুটি। খানিক বাদে রকিবুলও (৬৩) ফিরে যান। দলীয় ২০৮ রানে ষষ্ঠ ব্যাটসম্যান হিসেবে বিদায় নেন শরীফউল্লাহ (২০)। এরপর জাবিদ হোসেনকে সঙ্গে নিয়ে দিনের বাকি সময়টা নিরাপদেই কাটিয়ে দেন তানভীর হায়দার।
এর আগে প্রথম দিনের ৯ উইকেটে ৩০৮ রান নিয়ে মিরপুরে গতকাল দ্বিতীয় দিনের খেলা শুরু করে নর্থ জোন। এদিন ধীমান ঘোষ ও শাফাক আল জাবির মিলে স্কোরবোর্ডে আরো ৭০ রান যোগ করেন। শেষ ব্যাটসম্যান হিসেবে আউট হওয়ার আগে ২৫ রান করেন শাফাক। ৫৩ রানে অপরাজিত ছিলেন ধীমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন