মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

হিলি স্থলবন্দর পরিদর্শনে জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য ফরিদ উদ্দিন

প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

হিলি সংবাদদাতা ঃ ব্যবসা-বাণিজ্যের প্রসার ঘটাতে ও রাজস্ব আয় বৃদ্ধির লক্ষ্যে হিলি স্থলবন্দর পরিদর্শন করেছেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (শুল্কনীতি) ফরিদ উদ্দিন।
গতকাল (বুধবার) বেলা ৩টায় পানামা হিলি পোর্টের সভাকক্ষে তিনি বন্দরের ব্যবসায়ী ও কাস্টমস কর্মকর্তাদের সাথে নিয়ে মতবিনিময় সভায় মিলিত হন। এ সময় বন্দরের রাজস্ব আয় বৃদ্ধির পাশাপাশি ব্যবসা-বাণিজ্যের প্রসার ঘটানো এবং আমদানি-রফতানির ক্ষেত্রে বিভিন্ন জটিলতা নিয়ে আলোচনা করা হয়।
সভায় কাস্টমস কমিশনার, রংপুর, মো: আহসানুল হক, যুগ্ম কমিশনার এ কে এম নুরুল আজাদ, হিলি শুল্ক স্টেশনের সহকারী কমিশনার মুহাম্মদ তাহের উল আলম চৌধুরী, দিনাজপুর চেম্বার অব কমার্সের সভাপতি মোছাদ্দেক হুসেন, জয়পুরহাট চেম্বার অব কমার্সের সভাপতি আব্দুল হাকিম ম-ল, হিলি স্থলবন্দর আমদানি-রফতানিকারক গ্রুপের সভাপতি হারুন উর রশিদ হারুন, সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আবুল কাশেম আজাদ ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন, পানামা হিলি পোর্ট লিংক লিমিটেডের ম্যানেজার (অপারেশন) এস এম হায়দার, হাকিমপুর পৌর মেয়র জামিল হোসেন চলন্ত প্রমুখ উপস্থিত ছিলেন।
এর আগে তিনি হিলি স্থলবন্দরের বেসরকারি অপারেটর পানামা হিলি পোর্টের বিভিন্ন স্থাপনা, অবকাঠামো ও হিলি কাস্টমস গুদাম পরিদর্শন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন