মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

আরএফএল-এর ফ্যামিলি গেম শো ‘শ্বশুরবাড়ি মধুর হাঁড়ি’

প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার ঃ আরএফএল প্লাস্টিকস্ নিবেদিত ফ্যামিলি গেম শো ‘শ্বশুরবাড়ি মধুর হাঁড়ি’ শুরু হচ্ছে বেসরকারি
স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায়। ‘শ্বশুরবাড়ি মধুর হাঁড়ি’ ভিন্ন আঙ্গিকে বিনোদনধর্মী একটি ফ্যামিলি গেম শো। এটির পাওয়ার্ড বাই থাকছে আরএফএল-এর পানি বিশুদ্ধকরণ উপকরণ ‘ড্রিঙ্কইট’। অনুষ্ঠানটির প্রিমিয়ার শো উপলক্ষে রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। অনুষ্ঠানে আরএফএল-এর পরিচালক আর এন পাল জানান, বাংলাদেশের টেলিভিশন দর্শকদের একটি বাস্তব ও ভিন্নধর্মী প্রতিযোগিতামূলক অনুষ্ঠান উপভোগের জন্য ‘শ্বশুরবাড়ি মধুর হাঁড়ি’ নির্মিত হয়েছে। তিনি বলেন, চিরায়ত বাংলার দু’পরিবারের বিবাহবন্ধন ও এর আনন্দকে নতুন প্রজন্মের কাছে বিনোদন আঙ্গিকে উপস্থাপন ও দু’পরিবারের বন্ধনকে আরো আনন্দময় করে তোলাই গেম শো’র মূল লক্ষ্য।
আরএফএল প্লাস্টিকস্-এর প্রধান বিপণন কর্মকর্তা আরাফাতুর রহমান বলেন, আরএফএল সবসময় মানসম্মত অনুষ্ঠানের সাথে যুক্ত থাকে। আরএফএল গুণগত ও বাহারি  প্লাস্টিকস্ পণ্যের মাধ্যমে ভোক্তাদের চাহিদা পূরণ করে যাচ্ছে বলেও তিনি জানান।
পিআর প্রোডাকশনের নির্মিত এ রিয়েলিটি শো’র প্রতিটি পর্বে অংশ নিচ্ছেন একজন বর ও কনে। নিজ নিজ পক্ষের শশুরবাড়ির লোকজনকে নিয়ে লড়বেন এ প্রতিযোগিতায়। এক ঘন্টা ব্যাপী চার পর্বের এ অনুষ্ঠানে থাকছে বুদ্ধির খেলা, কৌশলী কাজসহ বিভিন্ন প্রতিযোগিতা। আর প্রতি পর্বেই বর ও কনের সাথে বিশেষ একটি খেলায় অংশগ্রহণ করবেন একজন তারকা। প্রতি পর্বের বিজয়ী দলের জন্যে থাকছে বিশেষ উপহার।
মুসফিক কল্লোল-এর নির্দেশনায় ‘শ্বশুরবাড়ি মধুর হাঁড়ি’ নির্মিত হয়েছে সুপরিসর স্টুুডিও এবং অত্যাধুনিক কারিগরি সহযোগিতায়। ‘শ্বশুরবাড়ি মধুর হাঁড়ি’ সম্প্র্রচারিত হবে প্রতি শুক্র ও শনিবার রাত ৮:৪৫ মিনিটে। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন শান্তা জাহান।  
পিআর প্রোডাকশন-এর প্রধান মাসুদুজ্জামান, এটিএন বাংলার অনুষ্ঠান বিভাগের উপদেষ্টা নওয়াজীশ আলী খান ও গেম শো পরিকল্পনাকারী তানভীর হোসেন প্রবাল এসময় উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন