ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

খেলাধুলা

এবার ভারতে অস্ট্রেলিয়ার টিম বাসে ঢিল

| প্রকাশের সময় : ১২ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ভারত সফরে ওয়ানডে সিরিজে নাস্তানুবুধ হওয়ার পর টি-২০ সিরিজেও প্রথম ম্যাচে হার। এমন দশার পর পরশু তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-২০তে দাপুটে জয় পেয়েছে অস্ট্রেলিয়া। সিরিজ জয়ের সম্ভবনাও তাতে হয়েছে উজ্জ্বল। কিন্তু মাঠের এই সাফল্য উদযাপন করতে পারলেন কই অজিরা। ম্যাচ শেষে হোটেলে ফেরার পথে ফিঞ্চ-ওয়ার্নাররা হয়েছেন হামলার শিকার!
অস্ট্রেলিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে জানানো হয়েছে এই খবর। মাঠ থেকে হোটেলে ফেরার পথে পাথর টুকরার আঘাতে অস্ট্রেলিয়া খেলোয়াড়দের বহনকারী বাসের জানালা ভেঙে চুরমার হয়ে যায়। ভগ্ন কাঁচের জানালার একটি ছবি টুইটারে পোস্ট করেন অ্যারোন ফিঞ্চ। যার ক্যাপশনে লেখা ছিল, ‘হোটেলে ফেরার পথে টিম বাসে পাথর ছুড়ে মারা হয়েছে যা বেশ ভয়ের।’
এর আগে গোহাটিতে ভারতকে ১১৮ রানে গুটিয়ে ২৭ বল আর ৮ উইকেট হাতে রেখে দুর্দান্ত এক জয় তুলে নেয় অস্ট্রেলিয়া। ১৩ রানে দুই ওপেনারকে হারানোর পর তৃতীয় উইকেটে অবিচ্ছিন্ন ১০৯ রানের জুটিতে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন মইসেস হেনরিকস (৪৬ বলে ৬২) ও ম্যাথু হেড (৩৪ বলে ৪৮)। ক্যারিয়ারের দ্বিতীয় ম্যাচে ২১ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচসেরা হন বাঁ-হাতি মিডিয়াম পেসার জেসন ভেরেন্ড্রফ।
এর আগে বাংলাদেশ সফরেও অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের বহনকারী বাসে ইট ছুড়ে মেরেছিল এক টোকাই। এই ঘটনার পর অজি খেলোয়াড়দের নিরাপত্তা বাড়িয়ে দেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন