মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পাবনায় যুবককে কুপিয়ে হত্যা

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ৪:০৫ পিএম

পাবনার আতাইকুলা থানা এলাকায় হাফিজুর রহমান (৩২) নামের এক যুবক দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হয়েছে । শনিবার দিবাগত রাত আনুমানিক ৮টার দিকে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত হাফিজুর রহমান সদর উপজেলার আতাইকুলা থানার রঘুরামপুর গ্রামের আবু তাহেরের পুত্র।
আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, রঘুরামপুর গ্রামের পাশে একটি জলাশয়ে মাছ চাষকে কেন্দ্র করে হাফিজুর রহমানের সাথে কতিপয় ব্যক্তির ঝামেলা চলে আসছিলো বলে পুলিশ জানতে পেরেছে। তবে এই ঘটনার জেরে হাফিজুর হত্যার শিকার হয়েছে কিনা সেটা এখনও নিশ্চিত হওয়া যায়নি। ওসি আরও জানান, পুলিশ সব দিক থেকে হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা করছে।
এ বিষয়ে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস (পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত ) সাংবাদিকদের জানিয়েছেন, প্রাথমিক তথ্যে জানা গেছে, শনিবার সন্ধ্যার দিকে রঘুরামপুর বাজার এলাকায় অবস্থান করার সময় একদল যুবক হাফিজুরের ওপরে ধারালো অস্ত্র নিয়ে হামলা চালিয়ে তাকে গুরুতর জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পূর্ব কোনো বিরোধের জেরে এই হত্যাকান্ড সংঘটিত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে । তিনি আরও জানিয়েছেন, হত্যাকারী যে বা যারাই হোক পুলিশের জালে আটকা পড়বে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন