বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ব্রাহ্মণবাড়িয়ায় পৌর নির্বাচনে প্রকাশ্যে ভোট দেয়ার ঘোষণা পুলিশি হয়রানির প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন

প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : আগামী ২০ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় পৌর নির্বাচনে প্রকাশ্যে ভোট দেয়ার ঘোষণা, ভোট ডাকাতির আশংকা ও পুলিশি হয়রানির প্রতিবাদে বিএনপির মেয়র প্রার্থী জেলা বিএনপির সভাপতি ও সাবেক মেয়র হাফিজুর রহমান মোল্লা কচি গতকাল (বৃহস্পতিবার) দুপুরে শহরের দক্ষিণ মৌড়াইলস্থ নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলন করেন। তিনি লিখিত বক্তব্যে বলেন, স্থানীয় প্রশাসন ও পুলিশ সরকার দলীয় প্রার্থীকে জয় করানোর জন্য এজেন্ডা নিয়ে মাঠে কাজ করছেন। জনগণ তাদের ভোট দিতে পারবে না। ভোট ডাকাতি হবে। আওয়ামী বাহিনী, পুলিশ, র‌্যাব অজুহাত সৃষ্টি করে আমি ও আমার কর্মীদের ভোট কেন্দ্র থেকে বের করে দিয়ে ভোট ডাকাতি করবে। এমন কি প্রকাশ্যে ভোট দিতে হবে বলে ঘোষণা দিয়েছে সরকার দলের নেতাকর্মীরা।
পুলিশ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বাড়ি বাড়ি অভিযানের নামে অকথ্য নির্যাতন করছে। ইতিমধ্যে ৪৪ জন নেতাকর্মীকে গ্রেফতার করে মাদ্রাসা ছাত্র-ছাত্রলীগ-পুলিশ ত্রিমুখী সংঘর্ষের মামলায় অন্তর্ভুক্ত করেছে। আমার উপস্থিতিতে আমার প্রচার কাজে লাঠিচার্জ, গ্রেফতার করেছে। আওয়ামী লীগ প্রার্থী অন্যায়ভাবে পাড়ায় পাড়ায় অফিস করছে। কিন্তু আমাকে একটিও অফিস করতে দেয়া হয়নি। নিয়মিত হোন্ডাসহ মিছিল করছে পুলিশ তাদের কিছুই বলছে না অথচ আমরা লিফলেট দিতে গেলেই বাধা, আমার সাথে কেউ প্রচারে গেলেই তাকে গ্রেফতার করছে।
ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ এখন আওয়ামী পার্টি হিসেবে দায়িত্ব পালন করছে। তিনি প্রশাসনের কাছে দাবি করেন, নিরাপদে ভোটাররা যেন কেন্দ্রে গিয়ে গোপনে ভোট দিতে পারে। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপিসাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, সহ-সভাপতি জিল্লুর রহমান, এড. শফিকুল ইসলাম, এড. গোলাম সারোয়ার খোকন, যুগ্ম সম্পাদক এড. আনিছুর রহমান মঞ্জু, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, বিএনপি নেতা জসীম উদ্দিন রিপন, মোমিনুল হক, এড. মাসুদুল ইসলাম, আবু শামীম মো. আরিফ, শেখ মো. আজিম, মহিলা দল সভাপতি এড. ইসমত আরা, যুবদল আহŸায়ক মনির হোসেন, ছাত্রদল সভাপতি শামীম মোল্লা, সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ।
এ সময় জেলা বিএনপিসাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার খালেদ মাহবুব শ্যামল, সহ-সভাপতি জিল্লুর রহমান, এড. শফিকুল ইসলাম, এড. গোলাম সারোয়ার খোকন, যুগ্ম সম্পাদক এড. আনিছুর রহমান মঞ্জু, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন