শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজনীতি

খালেদা জিয়ার গাড়িবহরে বাধা দিয়ে পুলিশ অপরাধ করেছে -রিজভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০১৭, ১:২৩ পিএম | আপডেট : ১:২৬ পিএম, ১৮ ডিসেম্বর, ২০১৭

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গাড়িবহরে বাধা দিয়ে পুলিশ অপরাধ করেছে বলে মন্তব্য করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ।
সোমবার দুপুরে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।
রিজভী বলেছেন, বিজয় দিবসের দিন জাতীয় স্মৃতিসৌধ থেকে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে ফেরার পথে পুলিশ অভিনব কায়দায় বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার গাড়িবহরে বাধা দেয়।

রিজভী আহমেদ আরও বলেন, মহাসড়কের বিভিন্ন স্থানে ট্রাক দিয়ে ব্যারিকেড তৈরি করা হয় এবং ট্রাকের চালকদের কাছ থেকে চাবি কেড়ে নেয়া হয় যাতে তারা ট্রাক নিয়ে চলে যেতে না পারে। সরকারের মদদে পুলিশের এহেন আচরণ নজিরবিহীন। শুধুমাত্র বেগম জিয়াকে হয়রানী করার জন্যই প্রধানমন্ত্রীকে খুশী করতে পুলিশ ট্রাক দিয়ে বাধা দিয়েছে। এটি পুলিশের বেআইনি অপরাধমূলক কাজ।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে যাওয়ার সময় বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে হেমায়েতপুরে অভ্যর্থনা জানানোর জন্য জড়ো হওয়া বিএনপি নেতাকর্মীদের ওপর স্থানীয় আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান সমর এর নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী হামলা চালায়। হামলায় অনেক নেতাকর্মী আহত হয়। আমি এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানাচ্ছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন