মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

মহানগর

গায়েবী মামলা দিয়েও শেষ রক্ষা হবে না: রিজভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২২, ১:৪৪ পিএম

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ক্ষমতাসীন অবৈধ সরকার নিজেদের মসনদ রক্ষা করতে সারা দেশে বিএনপি নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও গায়েবী মামলা দিতে শুরু করেছে। হত্যা গুম নির্যাতন করেও যখন গণতন্ত্রকামী নেতাকর্মীদের রুখে দেয়া সম্ভব হয়নি তখন সারাদেশে এই ধরনের মিথ্যা মামলা দিতে শুরু করেছে। কিন্তু এসব করেও এই ফ্যাসিবাদী সরকারের শেষ রক্ষা হবে না।
বৃহস্পতিবার রাজধানীর মোহাম্মদপুর এলাকায় একটি অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বরিশালের বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি ইউনিয়ন ছাত্রদলের নেতা নাহিদ হোসেন শাওনের কৃত্রিম পা সংযোজন শেষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিএনপি'র সমাবেশ কর্মসূচি থেকে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় তার ডান পা হারিয়ে ফেলেন। গত ৫ নভেম্বর বরিশাল বিভাগীয় গণ সমাবেশের একটি ভিডিও চিত্রে শাওনের দুরবস্থা দেখে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ছাত্রদল নেতা শাওনকে এই কৃত্রিম পা সংযোজনের ব্যাবস্থা নেন। বিএনপির কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম ও ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের সার্বিক তত্বাবধায়নে শাওনের কৃত্রিম পা সংযোজন করা হয়।
অনুষ্ঠানে রুহুল কবির রিজভী বলেন, বিএনপি গণতান্ত্রিক আন্দোলন ব্যাহত করতে ২০১৪ ও ২০১৮ সালের মতো নাটক সাজিয়ে নিজেরা গাড়িতে অগ্নি সংযোগ করে, ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এবং কোন কোন ক্ষেত্রে ঘটনার অস্তিত্ব না থাকলেও মামলা দেওয়া হচ্ছে। কিন্তু বিএনপি নেতা-কর্মীরা এসব মামলা, হামলাকে আর ভয় পায় না। জনগণকে সঙ্গে নিয়ে তারা এবার ঘুরে দাঁড়িয়েছে। জনতার এই স্রোতে এই অবৈধ সরকারের মসনদ ধসে পড়বে।
তারেক রহমানের দেয়া এই উপহার অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার রফিকুল ইসলাম, ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, ডা. মোফাককর আলমসহ আরো অন্যান্যরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন