বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

‘কাপুর অ্যান্ড সন্স’ সন্তোষজনক অবস্থানে

প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

গত শুক্রবার মুক্তি পাওয়া বলিউডের প্রধান চলচ্চিত্র ছিল ‘কাপুর অ্যান্ড সন্স’। এছাড়া নির্ধারিত ‘কিউট কামিনা’ এবং ‘ডেয়ার ইউ’র সঙ্গে মুক্তি পেয়েছে ‘ওকে ম্যায় ধোখে’ এবং ‘মুম্বাই সেন্ট্রাল’। বলাই বাহুল্য প্রথমটি ছাড়া বাকিগুলো শুধু মুক্তি পাবার জন্যই মুক্তি পেয়েছে। এর কোনটিই অবস্থান সৃষ্টি করতে পারেনি।
‘কাপুর অ্যান্ড সন্স’ নিয়ে বেশ আগে থেকেই আলোচনা চলছিল। চলচ্চিত্রটি এই বছরের সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্রের একটি। আর মুক্তি পাবার পর যেমন আশা করা গিয়েছিল তেমনি সাড়াই জাগিয়েছে। ঠিক যে ধরনের দর্শককে টার্গেট করা হয়েছিল তারা এটিকে লুফে নিয়েছে। টিটোয়েন্টির মৌসুমেও প্রথম দিন থেকই থিয়েটারে ৪০ থেকে ৫০ শতাংশ দর্শক উপস্থিতি লক্ষ্য করা গেছে। দর্শক ক্রমশ বেড়েছে বই কমেনি।  বোদ্ধারাও চলচ্চিত্রটির প্রশংসায় পঞ্চমুখ।    শাকুন বাত্রা পরিচালিত চলচ্চিত্রটি ১৫০০ পর্দায় মুক্তি পেয়েছে, এর মধ্যে আবার সিনেপ্লেক্সের পর্দাই বেশি। এতে অভিনয় করেছেন আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রা, ফাওয়াদ খান, ঋষি কাপুর, রজত কাপুর এবং রতœা পাঠক।
প্রথম দিন চলচ্চিত্রটি আয় করেছে ৬.৮৫ কোটি রুপি। শনিবার আর রবিবার ফিল্মটির আয় যথাক্রমে ৭.৭৫ কোটি রুপি এবং ১১.৭৫ কোটি রুপি। সপ্তাহান্তে আয় ২৬.৩৫ কোটি রুপি। সোমবার ফিল্মটি আয় করেছে ৫.০৮কোটি রুপি।
গত শুক্রবার অন্য যে চারটি ফিল্ম মুক্তি পেয়েছে সেগুলোর আয় বিব্রতকর।
আগের শুক্রবার মুক্তিপ্রাপ্ত ‘তেরা সুরুর’ দ্বিতীয় সপ্তাহান্ত পর্যন্ত আয় করেছে ১২.৮৪ কোটি রুপি। আরও আগের ফিল্ম ‘জয় গঙ্গাজল’ একই সীমায় আয় করেছে ৩৮ কোটি রুপি। ‘নীরজা’র আয় গত সপ্তাহান্তে ৭৪ কোটি রুপি ছাড়িয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন