শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আ.লীগের দুই পক্ষের সংঘর্ষের জেরে হাতিয়ায় সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০১৭, ১:৪৯ পিএম

হাতিয়া উপজেলা আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে সংঘর্ষের জের ধরে উপজেলার প্রধান সড়ক’সহ বেশ কয়েকটি সড়ক অবরোধ করেছে এক পক্ষের সমর্থকরা। শেষ খবর পাওয়া পর্যন্ত ভোর থেকে দুপুর ১টা পর্যন্ত উপজেলার বিভিন্ন সড়কের পাশের গাছ কেটে সড়ক অবরোধ রাখা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, ইউপি সদস্য ও রবীন্দ্র বাহিনীর প্রধান রবীন্দ্র চন্দ্র দাস এবং তার দুই সহযোগীকে আটকের প্রতিবাদ ও মুক্তির দাবীতে বুধবার সন্ধ্যায় বিক্ষোভ মিছিল করে তার পক্ষের লোকজন। পরে মিছিলটি ব্রিকফিল্ড এলাকায় পৌঁছলে ছাইফ উদ্দিনের সমর্থকদের সাথে বাকবির্তক ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এর একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটলে এক পথচারী ও চার পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়। এসময় ছাইফ উদ্দিনের এক সমর্থকের একটি গাড়ীতে আগুন দেওয়া হয়।
এ ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার ভোর থেকে উপজেলার প্রধান সড়ক’সহ অন্তত ৫টি সড়কে গাছ ও গাছের গুড়ি ফেলে সড়ক অবরোধ করে রেখেছে এড. ছাইফ উদ্দিনের সমর্থকরা। এতে উপজেলা শহরের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে উপজেলাবাসী।
এদিকে সকালে চেয়ারম্যান ঘাট থেকে ছেড়ে যাওয়া সি-ট্রাক ও চট্টগ্রাম থেকে আসা লঞ্চে কোন যাত্রী উঠতে না দিয়ে খালিয়ে পাঠিয়ে দিয়েছে বলে অভিযোগ রয়েছে অবরোধকারীদের বিরুদ্ধে। এতে জেলা শহর ও চট্টগ্রামের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হওয়ায় দূর্ভোগে পড়েছেন স্থানীয় ব্যবসায়ী এবং সাধারণ মানুষ। হাতিয়া থানার ওসি কামরুজ্জামান শিকদার পিপিএম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সড়কে যান চলাচল স্বাভাবিক করতে সকাল থেকে পুলিশ কাজ করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন