বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নির্বাচন নিয়ে বিএনপির সঙ্গে কোনো সংলাপ হবে না -মোহাম্মদ নাসিম

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে বিএনপির সঙ্গে কোন সংলাপ হবে না। নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হয়ে। এ নিয়ে সংলাপের কিছু নেই।
গতকাল মঙ্গলবার রাজধানীর তেজগাঁওয়ে কেন্দ্রীয় ঔষধাগারে আয়োজিত সরকারি এ্যাম্বুলেন্স বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলে। ২০১৬-১৭ অর্থ বছরের রাজস্ব বাজেটের টাকায় কেনা ৯৮টি এ্যাম্বুলেন্সের মধ্যে ৮১টি এ্যাম্বুলেন্স এসময় জনপ্রতিনিধি এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে বিতরণ করা হয়।
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশ্যে মোহাম্মদ নাসিম বলেন, এতো সংলাপ সংলাপ করেন কেন। এখানে সংলাপের কি হলো। সংলাপের কথা থেকে ভুলে যান। নির্বচান হবে নির্বাচান কমিশনের অধীনে। সরকার সেখানে সহায়তা করবে মাত্র। তাই সংলাপ ভুলে নির্বচনে অংশগ্রহনের প্রস্তুতি নিন। তিনি বলেন, মনে রাখবেন কোন সংলাপ হবে না। যারা বঙ্গবন্ধুর হত্যাকারীদের আশ্রয় দিয়েছে তাদের সঙ্গে কোন সংলাপ হতে পারে না।
স্বাস্থ্যমন্ত্রী বলেন, এ্যাম্বুলেন্স গুলো নতুন বছরে দেশবাসীকে শেখ হাসিনার উপহার। দেশের স্বাস্থ্য সেবার উন্নয়নে এই এ্যাম্বুলেন্স বিতরণ করা হলো। অতীতেও এ্যাম্বুলেন্স দেয়া হয়েছে, ভবিষ্যতেও দেয়া হবে। তিনি বলেন, অনেক সীমাবন্ধতা নিয়ে আমরা সর্বোচ্চ স্বাস্থ্যসেবা দেয়ার চেষ্টা করছি। নতুন এ্যাম্বুলেন্সগুলো যেন কোন ভাবেই অবহলোর কারণে নষ্ট না হয়ে যায়।
ডাক্তার ও স্থানীয় রাজনৈতিক নেতারা যেন এটা ব্যক্তিগত কাজে ব্যবহার না করেন সে বিষয়ে সতর্ক থাকার পরামর্শ দিয়ে তিনি বলেন, রোগীদের জন্য প্রদত্ব এ্যাম্বুলেন্স ব্যক্তিগত কাজে ব্যবহার করা অপরাধ।
এসময় মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, সংসদ সদস্য মকবুল হোসেন, উসাতন তালুকদার, খন্দকার আবদুল বাতেন, হাবিবে মিল্লাত, জাহিদ হাসান রাসেল, নজিবুল বশর মাইজভান্ডারী প্রমুখ উপস্থিত থেকে স্বাস্থ্যমন্ত্রীর হাত থেকে এ্যাম্বুলেন্সের চাবি গ্রহণ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন