মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বলিউডের চারটি ফিল্ম মুক্তি পাচ্ছে কাল

| প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

আগামীকাল বলিউডে নির্মিত ‘মুক্কাবাজ’, ‘কালাকান্ডি’, ‘নাইন্টিন টোয়েন্টিওয়ান’ এবং ‘ডাউনআপ দি একজিট সেভেন নাইন্টিসিক্স’।
রিলায়েন্স এন্টারটেইনমেন্ট এবং মোশন পিকচার ক্যাপিটালের ব্যানারে মুক্তি পাচ্ছে‘নাইন্টিন টোয়েন্টিওয়ান’। রোমান্টিক হরর ফিল্মটি প্রযোজনা ও পরিচালনা করেছেন বিক্রম ভাট। অভিনয় করেছেন জেরিন খান, করণ কুন্দ্র, অনুপম খের, টোবি হিনসন এবং সোনিয়া আর্মস্ট্রং। সঙ্গীত পরিচালনা করেছেন হরিশ সাগানে এবং আরও অনেকে।
এরোস ইন্টারন্যাশনাল, ফ্যান্টম ফিল্মস এবং কালার ইয়েলো প্রডাকশন্সের ব্যানারে অ্যাকশন ফিল্ম ‘মুক্কাবাজ’ মুক্তি পাচ্ছে। প্রযোজনা করেছেন আনন্দ এল. রাই, অনুরাগ কাশ্যপ, মাধু মান্তেনা এবং বিক্রমাদিত্য মোটওয়ানে। অনুরাগ কাশ্যপের পরিচালনায় অভিনয় করেছেন বিনীত কুমার সিং, জোয়া হুসেন, জিমি শেরগিল, রবি কিষণ, সাধনা সিং, শ্রীধর দুবে, রাজেশ তাইলাং এবং অতিথি ভূমিকায় নেওয়াজউদ্দিন সিদ্দিকি। রচিতা অরোরা সঙ্গীত পরিচালনা করেছেন।
অ্যাকশন কমেডি ‘কালাকান্ডি’ মুক্তি পাচ্ছে সিনেস্তান ফিল।ম কোম্পানি প্রাইভেট লিমিটেড এবং ফ্লাইং ইউনিকর্ন এন্টারটেইনমেন্টের ব্যানারে। রোহিত খাট্টার এবং আশি দুয়া ফিল্মটি প্রযোজনা করেছেন। আকশাত ভার্মার পরিচালনায় অভিনয় করেছেন সাইফ আলি খান, বিজয় রাজ, দীপক দোব্রিয়াল, কুণাল রায় কাপুর, ইশা তালভার এবং শেনাজ ট্রেজারি। সঙ্গীত পরিচালনা সামির উদ্দিনের।
উপরের তিনটি ছাড়া জায়মিন বালের পরিচালনায় ‘ডাউনআপ দি একজিট সেভেন নাইন্টিসিক্স’ নামে একটি থ্রিলার ফিল্মও মুক্তি পাচ্ছে; অভিনয় করেছেন যতিন কারিয়েকার, বিনায়ক মিশ্র এবং কীর্তি সোয়ালি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন