বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজনীতি

রাস্তায় দাঁড়ালেই আটক হচ্ছে বিএনপি নেতাকর্মীরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:১২ পিএম

হযরত শাহজালাল (র.) এবং শাহপরান (র.) মাজার জিয়ারত করতে সিলেটের উদ্দেশে রওয়ানা দিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। সকাল ৯ টা ১৫ মিনিটে গুলশানের বাসভবন ফিরোজা থেকে রওয়ানা হয় তার গাড়িবহর। সঙ্গে রয়েছেন স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ড. আব্দুল মঈন খান , আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান শাহজাহান উমর, বরকত উল্লাহ্‌ বুলু, ডাক্তার জাহিদ হোসেনসহ কয়েকজন কেন্দ্রীয় নেতা। খালেদা জিয়ার গাড়িবহর নয়াপল্টন অতিক্রম করার সময় দলের কেন্দ্রীয় কার্যালয়ে কিছুক্ষণের জন্য থামে। এসময় কার্যালয়ে অবস্থানরত দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভি আহমেদের পক্ষ থেকে শতাধিক নেতাকর্মী খালেদা জিয়াকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। 

গুলশান , তেজগাঁও , মহাখালী, কাকরাইল, মতিঝিল, সায়েদাবাদ ফ্লাইওভার হয়ে যাত্রাবাড়ী প্রতিটি পয়েন্টে পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অবস্থান নিয়ে খালেদার গাড়িবহরকে নিরাপত্তা দিয়ে পার করে দেয়।

নারায়ণগঞ্জের প্রবেশমুখে সাইনবোর্ড এলাকায় কয়েকজন কর্মী নিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে খালেদা জিয়াকে শুভেচ্ছা জানান নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী অ্যাড. সাখাওয়াত হোসেন। পরে তাকে আটক করে পুলিশ, আড়াইহাজার এলাকায় আটক করা হয় বিএনপির সহ-আন্তর্জাতিক সম্পাদক নজরুল ইসলাম আজাদসহ আরও অনেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন