বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘আইয়ারি’সহ বলিউডের চারটি ফিল্ম মুক্তি পাচ্ছে আজ

| প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

আজ বলিউডের চারটি ফিল্ম মুক্তি পাচ্ছে। এর মধ্যে সম্ভাবনায় এগিয়ে আছে ‘আইয়ারি’; অন্য তিনটি ফিল্ম- ‘কুছ ভিগি আলফাজ’, ‘জানে কিউঁ দে ইয়ারোঁ’ এবং ‘দ্য উইন্ডো’।
পলিটিকাল থ্রিলার ‘আইয়ারি’ মুক্তি পাচ্ছে রিলায়েন্স এন্টারটেইনমেন্ট, প্ল্যান সি স্টুডিওস, ফ্রাইডে ফিল্মওয়ার্ক্স এবং মোশন পিকচার্স ক্যাপিটালের ব্যানারে। প্রযোজনা করেছেন শীতল ভাটিয়া, ধাবাল জয়ন্তিলাল গাড়া, অক্ষয় জয়ন্তিলাল গাড়া। নীরাজ পাÐের পরিচালনায় অভিনয় করেছেন সিদ্ধার্থ মালহোত্রা, মনোজ বাজপেয়ি, পূজা চোপড়া, রাকুল প্রীত সিং, অনুপম খের, নাসিরুদ্দিন শাহ, আদিল হুসেন, বিক্রম গোখালে এবং কুমুদ মিশ্র। সঙ্গীত পরিচালনায় রোচক কোহলি এবং অঙ্কিত তিওয়ারি।
অ্যাডামেন্ট পিকচার্স, এরা ফিল্ম, নির্ভানা পিকচার্স এবং ধনরাজ প্রডাকশন্সের ব্যানারে মুক্তি পাচ্ছে রোমান্স থ্রিলার ‘দ্য উইন্ডো’। চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন স্বর্ণদ্বীপ ভি, অমিত জৈন এবং সুরেশ কোদনানি। ভিকে চৌধারির পরিচালনায় এতে অভিনয় করেছেন অমিত কুমার বশিষ্ঠ, টিনা সিং, প্রীতি শর্মা, প্রবীণ মহেশ্বরী, অতুল হানভাত এবং সায়োনি মিশ্র। ফিল্মটির মুক্তির তারিখে বেশ কয়েকবার পিছিয়েছে।
রোমান্টিক ড্রামা ‘কুছ ভিগি আলফাজ’ প্রযোজনা করেছেন বিক্রম মেহরা এবং সিদ্ধার্থ আনন্দ কুমার। অনিরের পরিচালনায় অভিনয় করেছেন জইন খান দুররানি, গীতাঞ্জলি থাপা, শ্রয় রায় তিওয়ারি, মোনা আম্বেগাঁওকার এবং চন্দ্রেয়ি ঘোষ। সঙ্গীত পরিচালনা করেছেন শাশ্বত শ্রীবাস্তব।
অক্ষয় আনন্দ পরিচালিত কমেডি ‘জানে কিউঁ দে ইয়ারোঁ’তে অভিনয় করেছেন কবির বেদি, অক্ষয় আনন্দ, হিতেশ ভরদ্বাজ, অভয় ভার্গব, বিজু খোটে এবং ঊষা নাদকার্নি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন